• Uncategorized

    ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের খনন কাজ ও ভাঙ্গন এলাকা পরিদর্শন।

      প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২০ , ২:৪০:৩১ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    ময়মনসিংহের ব্রহ্মপুত্র নদের খনন কাজ ও ভাঙ্গন এলাকা পরিদর্শন করা হয়। আজ ১৩ই নভেম্বর রোজঃ শুক্রবার সকালে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার, ত্রিশাল উপজেলার ও সদর উপজেলার ব্রহ্মপুত্র নদ খননের কাজ ও বিভিন্ন নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করা হয়।

    ব্রহ্মপুত্র নদের খনন কাজের পরিদর্শন করেন জাতীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অতিরিক্ত মহাসচিব ফখরুল ইমাম এমপি ও ময়মনসিংহ জেলা প্রশাসক (ডিসি) মোঃ মিজানুর রহমান।

    জানা গেছে, নৌকাযোগে ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়ন, ত্রিশাল উপজেলার কাঠাল ইউনিয়নের কালির বাজার, সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের ভাবখালী পুরাতন বাজার ও বাজারের পাশ্ববর্তী নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন। নদী খনন কাজ পরিদর্শন কালে ত্রিশাল উপজেলার কালির বাজার এলাকা ও ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা এলাকার লোকজনের মাঝে খনন কাজ নিয়ে দ্বিমত দেখা দিলে তাদের কে শান্তনা দেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

    তিনি বলেন-নদের খনন কাজে জনগণের স্বার্থের বাইরে কোন কাজ করা হবেনা। এ ব্যাপারে তিনি সকলের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

    এসময় উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার মোঃ জাকির হোসেন, ত্রিশাল উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম, কাঁঠাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল, কানিহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশরাফ আলী উজ্জল প্রমূখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ