• Uncategorized

    ময়মনসিংহে বিটিইএ’র গুনীজন সংবর্ধণা ও অভিষেক অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২০ , ৩:৫১:৩৯ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ-ময়মনসিংহঃ

    বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এসোসিয়েশনের (বিটিইএ) উদ্যোগে গুণীজন সংবর্ধণা ও এসোসিয়েশনের ময়মনসিংহ বিভাগীয় উইম্যান স্ট্যান্ডিং কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে জেলা পরিষদের ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি কের্পারেশনের মেয়র ইকরামুল হক টিটু।

    বিটিইএ এর সভাপতি শহিদুল ইসলাম সাগরের সভাপতিত্বে এবং পরিচালক (অপারেশন) কিশোর রায়হানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার এইচ এম লোকমান, ময়মনসিংহ প্রেসকাবের সাধারণ সম্পাদক অমিত রায়, বাংলাদেশ ট্যুরিজম ফাউন্ডেশনের সভাপতি মোখলেছুর রহমান, বিটিইএ’র ভাইস চেয়ারম্যান মাসুদুল হাসান ও নীপা রাজ্জাক, লায়ন্স সাইফুল ইসলাম চৌধুরী, উইমেন্স কমিটির কেন্দ্রীয় নেতা হাসিনা আক্তার, ডালিয়া সামাদ, জিনিয়া রহমান, তৌহিদুল ইসলাম প্রমুখ।

    অনুষ্ঠানে বিশেষ অবদানের জন্য অধ্যাপক যতীন সরকার, বাকৃবি’র প্রফেসর আনোয়ারুল ইসলাম, প্রফেসর ড. আব্দুস সাত্তার, বিনা’র মহাপরিচালক ড. মীর্জা মোফাজ্জ্বল হোসেন, জয়নাল আবেদীন ও অধ্যাপক আমীর আহাম্মদ চৌধুরী রতনকে (মরনোত্তর) সম্মাণনা প্রদান করা হয়। এ উপলক্ষে অনুষ্ঠান প্রাঙ্গণে নারী উদ্যোক্তাদের বিভিন্ন পণ্যের মেলা প্রদর্শিত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ