• Uncategorized

    ময়নামতিতে পূজামন্ডপ পরিদর্শনকালে চেয়ারম্যান লালন হায়দার

      প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২০ , ৬:০৮:৫৬ প্রিন্ট সংস্করণ

    সাগর দেব নাথ,বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি :

    ২৬ অক্টোবর, রোজ সোমবার ময়নামতিতে কয়েকটি পুজা মন্ডপ পরিদর্শন করেন ৬নং ময়নামতি আর্দশ ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব লালন হায়দার।

    হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার বিজয়াতে পূজা মন্ডপ পরিদর্শন করে ধর্মীয় নেতা ও পুজারীদের সাথে মত বিনিময় করেন চেয়ারম্যান।

    মতবিনিময় কালে লালন হায়দার চেয়ারম্যান বলেছেন, হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ব্যক্তিগত পক্ষ থেকে শুভেচ্ছা এবং সকলের সাথে আনন্দ ভাগাভাগি করতে আমরা পুজামন্ডপ পরিদর্শনে এসেছি। চেয়ারম্যান লালন হায়দার বলেন শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী বলেই সব ধর্মের মানুষ সৌহার্দ্য ও সম্প্রীতির মাধ্যমে প্রিয় জন্মভূমিকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে।

    লালন হায়দার চেয়ারম্যান বলেন দুর্গাপূজা হিন্দু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠান হলেও এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। তিনি সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি। এই দেশ আমাদের সকলের। আমরা প্রত্যাশা করি বাঙালির হাজার বছরের ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হবো ।

    “ধর্ম যার যার উৎসব সবার”
    এ প্রতিপাদ্যে দেশের অন্যান্য অঞ্চলের মতো ময়নামতিতে ও শতবছর ধরে উৎসব মুখর পরিবেশে সার্বজনীন দুর্গোৎসব উদযাপন হয়ে আসছে। কিন্তু করোনা ভাইরাস সংক্রমণে বর্তমান বিশ্ব বিপর্যস্ত। ইতোমধ্যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এই ভাইরাসের প্রাদুর্ভাবকে মহামারি হিসেবে আখ্যায়িত করায় এ বছর দুর্গোৎসব জনসমাগম এড়িয়ে, স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা হচ্ছে।

    এসময় ৬নং ওর্য়াডের মেম্বার জনাব দেলোয়ার হোসেন,দেবপুর ফাঁড়ির ইনচার্জ,মধুসূধন দও সহ অনেকে উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ