• আইন ও আদালত

    মোহনপুরে সাজাপ্রাপ্ত ৬ মামলার বহুল আলোচিত এক আসামী গ্রেফতার

      প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২২ , ৫:১৮:১৮ প্রিন্ট সংস্করণ

    এস আর,সোহেল রানা,তানোর( রাজশাহী) প্রতিনিধিঃ

    রাজশাহীর মোহনপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে
    বহুল আলোচিত কুখ্যাত প্রতারক ছয় মামলার সাজাপ্রাপ্ত আসামী খন্দকার বদিউজ্জামান কে গ্রেফতার করেন মোহনপুর থানা পুলিশ।বুধবার (২-ই ফেব্রুয়ারী) মোহনপুরে থানা পুলিশ সূত্রে জানাগেছে, মোহনপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) তৌহিদুর ইসলাম এর দিক নির্দেশনায় এস আই আবু জাহেদ শেখ, এস আই সিরাজুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে বহুল আলোচিত কুখ্যাত প্রতারক তিন মামলার সাজাপ্রাপ্তসহ- ছয় মামলার আসামী খন্দকার বদিউজ্জামান পিতা মৃতঃ ফজলুর রহমান, সাং ভাতুড়িয়া, থানা মোহনপুর জেলা রাজশাহী কে মঙ্গলবার (১লা জানুয়ারী) গ্রেফতার করেন মোহনপুর থানা পুলিশ।।

    মামলার বিবারণঃ ১। সি আর ১৮৮/২০ ২। সি আর ১০৫/১৯ ৩। সি আর ৭১৫/১৩ -সাজাপ্রাপ্ত ৪। সি আর ৮৯৯/১৭ ৫। সি আর ১৯৩/১৭ -সাজাপ্রাপ্ত। ৬। সি আর ৭৯/১৭ -সাজাপ্রাপ্ত। খন্দকার বদিউজ্জামান এর মতো কুখ্যাত অর্থ আত্মসাতকারী প্রতারক কে গ্রেফতার করায় সাধারণ মানুষসহ- সুশীল সমাজের মানুষের নিকট আস্হা অর্জন করেছে পুলিশ।
    এঘটনার বিষয়টি নিশ্চিত করার জন্য জানতে চাইলে নিজ
    কার্যলয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ প্রতিবেদকে জানান, মোহনপুরে’র বহুল আলোচিত প্রতারক সাজাপ্রাপ্তসহ- ৬ টি মামলার ধৃত আসামী।

    দীর্ঘদিন দিন ধরে স্হানীয় প্রশাসনের চোখ কে ফাঁকি দিয়ে কৌশলে বিভিন্ন সময় বিভিন্ন স্হান পরিবর্তন করে পালিয়ে বেড়াতো তাকে আটক করতে পুলিশের একটি চৌকস টিম দ্বারা বিশেষ অভিযান পরিচালনা করে রাজধানী ঢাকা’র আদাবর এলাকা হতে খন্দকার বদিউজ্জামান গ্রেফতার করতে সহ্মম হয় মোহনপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী কে পুলিশ পাহারার মধ্য দিয়ে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ