• Uncategorized

    মেয়াদ উত্তীর্ণ সার ও কীটনাশক বিক্রয়ের অভিযোগে দুই ব্যবসায়ীর জরিমানা আদায়

      প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২০ , ৪:১৪:৪৯ প্রিন্ট সংস্করণ

     

     

    মো, রাশেদুল ইসলাম(রাশেদ)চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি,

    আজ ১৩ই সেপ্টেম্বর ২০২০ ইং রোজ রবিবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শ্রদ্ধেয় মহাপরিচালক মহোদয়ের সার্বিক নির্দেশনা এবং জেলা প্রশাসক মহোদয়, চুয়াডাঙ্গা এর তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সজল আহম্মেদ এর নেতৃত্বে দামুড়হুদা উপজেলার মজলিসপুর ও রামনগর নতুনপাড়া এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করা হয়।

    অভিযানে রামনগর নতুনপাড়ার মেসার্স রাব্বি ট্রেডার্সে প্রচুর পরিমাণ মেয়াদ উত্তীর্ণ সার-কীটনাশক ও অন্যান্য পণ্য জব্দ করে নষ্ট করা হয়। এসময় প্রতিষ্ঠানটিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৭,৩৮,৫১ ধারায় ১০,০০০/- টাকা জরিমানা করা হয়।

    অপর অভিযানে মজলিসপুরে মেসার্স আলী স্টোরকে ৩৭,৩৮  ধারায় ৩,০০০/- টাকা জরিমানা করা হয়। অভিযানে আরও কয়েকটি প্রতিষ্ঠান পরিদর্শন করা হয় এবং সবাইকে মুল্যতালিকা প্রদর্শন ও ক্রয় রশিদ সংরক্ষণ, বিক্রয় রশিদ প্রদান ও মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয় না করার জন্য পরামর্শ দেয়া হয়।

    অভিযানে ০২টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৩,০০০/- টাকা জরিমানা করা হয়। নিরাপত্তার দায়িত্বে ছিলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ