• বরিশাল বিভাগ

    মেহেন্দিগঞ্জে শ্যালকের দায়ের কোপে ভগ্নিপতির মৃত্যু

      প্রতিনিধি ১৬ আগস্ট ২০২২ , ৪:১৫:১৯ প্রিন্ট সংস্করণ

    বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার আন্দার মানিক ইউনিয়নে বড়বাড়ি নামক এলাকায় শ্যালক মোঃ টিপু হাওলাদারের দায়ের কোপে ভগ্নিপতি মোঃ কেতাব আলী সরদার নিহত হয়েছে। এর পরে কাজির হাট থানার পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়, এবং ঘটনা স্থল থেকে একটি রক্তমাখা দা উদ্ধার করেন।
    নিহত মোঃ কেতাব আলী সরদারের স্ত্রী মোসাঃ সাহানারা বেগম এবং মেয়ে মোসাঃ কনিকা বেগম জানান, আজ ১৬ আগষ্ট মঙ্গলবার জমি সংক্রান্ত দ্বন্দ্বের কারনে চরের জমিতে দুপক্ষের ঝগড়ার এক পর্যায়ে দা দিয়ে কোপাকোপি হয়,এতে মোঃ টিপু হাওলাদার আহত হন,

    তাকে বরিশাল মুলাদী হাসপাতালে ভর্তি করা হয়, এর পর উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়। অন্য দিকে কেতাব আলী সরদার দীর্ঘ সময় পর্যন্ত চরের জমিতে পরে থাকে, পরিবারের লোকজন তাকে উদ্ধার করে লতা বাজার নিলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। তিনি জানান উক্ত ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সাহানারা, মেয়ে কনিকা, শাশুড়ি নুরজাহান, নাতি ইমন ও ছোট ভাইয়ের স্ত্রীকে থানায় আনা হয়েছে । পরবর্তীতে মামলার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণকরা হবে। ঘাতক টিপু উক্ত এলাকার সিরাজ হাওলাদারের ছেলে। লতা বাজারের সে একজন ব্যবসায়ী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ