• খেলা

    মেসিকে দলে রাখল না পিএসজি

      প্রতিনিধি ৩ নভেম্বর ২০২১ , ৭:২৭:৪৯ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    চ্যাম্পিয়নস লিগের ম্যাচে আরবি লাইপজিগের বিপক্ষে ম্যাচের জন্য দল ঘোষণা করেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। দলে রাখা হয়নি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে।এর একমাত্র কারণ ইনজুরি। একাধিক ইনজুরির কারণে বুধবার রাতের ম্যাচে ছয়বারের ব্যালন ডি’অর জয়ীকে রাখেননি কোচ মাউরিসিও পচেত্তিনো।লিগ ওয়ানে লিলের বিপক্ষে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে অর্ধেক না যেতেই তুলে নেওয়া হয়েছিল মেসিকে। সোমবার অনুশীলনেও দেখা যায়নি তাকে।

    পরের ম্যাচে মেসির না থাকার বিষয়ে শঙ্কা ছিল। এবার সেই শঙ্কা নিশ্চিত করেছে পিএসজি কর্তৃপক্ষ।ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আঘাতের কারণে লিওলেন মেসির বাঁ পায়ে হ্যামস্ট্রিংয়ের অস্বস্তিবোধ করছেন এবং হাঁটুতেও ব্যথা তার। যে কারণে আরবি লাইপজিগের বিপক্ষে তার নামা হচ্ছে না।’গত সেপ্টেম্বরে আর্জেন্টিনার হয়ে খেলার সময় থেকে হাঁটু ব্যথায় ভুগছেন মেসি। বিশেষজ্ঞের চিকিৎসা নিতে স্পেনে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

    মেসি না থাকলেও এ ম্যাচে ফিরছেন দলের অন্যতম সেরা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে । কানে ইনফেকশনের কারণে তিনি সবশেষ ম্যাচে লিলের বিপক্ষে খেলতে পারেননি । তিনি এখন পুরোপুরি সুস্থ। লাইপজিগের বিপক্ষে তাকে স্কোয়াডে রেখেছে ফরাসি জায়ান্টরা। এ ম্যাচেও ফিরছেন না সার্জিও রামোস। হাঁটুর চোট তার এখনো সাড়েনি।

    লাইপজিগের বিপক্ষে পিএসজি দল

    গোলরক্ষক: কেইলর নাভাস, জিয়ানলুইজি ডনারুমা, আলেক্সান্দার লেতে
    ডিফেন্ডার: আশরাফ হাকিমি, প্রেসনেল কিমপেম্বে, মারকিনিয়োস, কলিন দাগবা, লেইভিন কুরজাওয়া, আবদু দিয়ালো, তিলো কেহরার, নুনো মেন্দেস।
    মিডফিল্ডার: দানিলো পেরেইরা, জর্জিনিও ওয়াইনাল্ডাম, আন্দার হেরেরা, জুলিয়ান ড্র্যাক্সলার, এরিক জুনিয়র দিনা এবিম্বে।
    ফরোয়ার্ড: কিলিয়ান এমবাপে, মাউরো ইকার্দি, নেইমার, আনহেল ডি মারিয়া।সূত্রঃযুগান্তর।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ