• ঢাকা বিভাগ

    মুন্সীগঞ্জ জেলার একমাত্র মহিলা ইউপি চেয়ারম্যান সানজিদা আক্তারের দায়িত্ব গ্রহন

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২২ , ১২:২৬:১৩ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-মুন্সীগঞ্জ জেলা:

    মুন্সীগঞ্জের সিরাজদিখানের মালখানগর ইউনিয়নবাসীর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জেলার একমাত্র নির্বাচিত মহিলা ইউপি চেয়ারম্যান মালখানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন পরপর তিনবার নির্বাচিত চেয়ারম্যান সানজিদা আক্তার। এ উপলক্ষ্যে শনিবার ১২ ফেব্রুয়ারি সকাল ১১টার ঐদিক ইউনিয়ন পরিষদে আলোচনা সভা অনুষ্ঠিত হয় । ইউপি চেয়ারম্যান সানজিদা আক্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখানে সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়াম্যান হাজী মহিউদ্দিন আহমেদ।

    ইউপি সচিব আমিনুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মীর্জা মোহাম্মদ হায়দার নেকবর, সাবকে উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সামছুল হক , ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম পিন্টু, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম আমিন, ছাত্রলীগ সভাপতি সফিকুর রহমান তমাল, সাধারণ সম্পাদক মোঃ মামুন হোসেন, তাতীলীগ আহ্বায়ক লালন দেওয়ান, যুগ্ম-আহবায়ক মিন্টু মোল্লা সহ নব-নির্বাচিত তিন সংরিক্ষিত সদ্যস ও নয় ওয়ার্ডের নব-নির্বাচিত সদস্য বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

    তৃতীয় বারের মতন নির্বাচিত চেয়ারম্যান সানজদা আক্তার বলেন, আমি সবকিছুর সাথে আপোষ করলেও মাদক আর জুয়ার সাথে কোন আপোষ করবো না। কারণ মাদক আগামী প্রজন্মকে ধ্বংস করলে দেশ পিছিয়ে যাবে। অনুষ্ঠানে নৌকা প্রতীকে নবনির্বাচিত চেয়ারম্যান সানজিদা আক্তারকে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়।গত ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে ইউপি নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রার্থী নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ