• Uncategorized

    মুজিব স্মরণে লাগানো গাছ কর্মিরাই যতন করবে, আহমেদ ফিরোজ কবির।

      প্রতিনিধি ১৮ আগস্ট ২০২০ , ৪:৩৯:০৯ প্রিন্ট সংস্করণ

    শেখ রুবেল আহমেদ-বিশেষ প্রতিনিধি:

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে পাবনা-২ আসনে বৃক্ষ রোপন কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

    এসময় আয়োজনের প্রধান অতিথি আহমেদ ফিরোজ কবির বলেন,”মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে মুজিববর্ষ স্মরণে সারাদেশে বৃক্ষরোপণ ও বিতরণ করছে বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি,যা অত্যন্ত প্রয়োজনীয় ও প্রশংসনীয় উদ্যোগ। বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব দেলোয়ার হোসেনের আমার নির্বাচনী এলাকায় আসায় ধন্যবাদ জানাই। মুজিব স্মরণে লাগানো গাছ,বঙ্গবন্ধুর সৈনিকেরাই যত্ন করবে। আমি সবাইকে আহ্বান করি,মুজিববর্ষের স্মরণে তিনটি করে গাছ লাগান।

    আজ সোমবার সকালে আমিনপুর থানার কাজীরহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।

    কাজীরহাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বোরহান উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, রাজনৈতিক সংগঠক, আওয়ামীলীগ নেতা এএফএম মনিরুল ইসলাম তরুন, কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য রেজাউল ইসলাম প্রমুখ।

    উদ্বোধনী দিনে কাজীরহাট, মানিকহাট, সাতবাড়িয়াসহ বিভিন্ন স্থানে বৃক্ষ রোপন করা হয়।

    কেন্দ্রীয় নেতা দেলোয়ার হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে এবং দলীয় প্রধানের নির্দেশে সারাদেশে বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে সুজানগর ও বেড়া এলাকায় এই কর্মসূচির উদ্বোধন করা হলো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ