• রংপুর বিভাগ

    মিঠাপুকুরে গলায় ওড়না পেচিয়ে এক কলেজ ছাত্রীর আত্মহত্যা

      প্রতিনিধি ১৭ আগস্ট ২০২২ , ১:৩০:৫৪ প্রিন্ট সংস্করণ

    রংপুর মিঠাপুকুর উপজেলার রিমা ছাত্রী নিবাসে মরিয়ম আক্তার রিচি (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার সকাল ১০ টায় ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। উপজেলার চিতলী দক্ষিণপাড়া গ্রামের রিমা ছাত্রী নিবাসে এ ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার ৭ নং লতিবপুর ইউনিয়নের আব্দুল্যাপুরের বালুয়া পাড়া গ্রামের মোঃ রুবেল মিয়ার কন্যা মরিয়ম আক্তার রিচি (১৮)।

    সে মিঠাপুকুর মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্রী। উপজেলার রেজিষ্ট্রি অফিস সংলগ্ন রিমা ছাত্রীনিবাসে থাকতেন।
    প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে (সোমবার) বসবাসরত ঘরে যায় মরিয়ম। পরদিন মঙ্গলবার সকালে অনেক বেলা হলেও আনুমানিক ১০টা ঘুম থেকে না। উঠায় অন্য ছাত্রীরা এবং ছাত্রীনিবাসের সকল লোকজন দরজায় অনেক ডাকাডাকি করেও তার সাড়াশব্দ পায়নি।

    তাৎক্ষণিকভাবে পরিবার ও পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে গলায় ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রীর লাশ উদ্ধার করে।মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ঘটনাস্থান থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সে কি নিজেই আত্মহত্যা করেছে? নাকি অন্য কিছু ছিল?তা ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানানো হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ