• Uncategorized

    মাহমুদা অাক্তারের অাজ শুভ জন্মদিন, সকলের শুভেচ্ছা ও অভিনন্দন

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২০ , ৫:৩৮:৩২ প্রিন্ট সংস্করণ

    মাহমুদা অাক্তারের অাজ শুভ জন্মদিন, সকলের শুভেচ্ছা ও অভিনন্দন

    নিউজ ডেক্সঃ

    মাহমুদা অাক্তারের অাজ শুভ জন্মদিন, সকলের শুভেচ্ছা ও অভিনন্দন জানায় তার সকল শুভাকাঙ্ক্ষীরা যার যার ফেসবুক আইডি থেকে তাকে তার জন্মদিনের শুভেচ্ছান্তে সহ শুভ কামনা করেন সবাই তার জন্য ।

    ফেজবুক পোস্ট করে বার্তা প্রকাশ করেন। তারা তাদের বার্তায় তাদের সহকর্মী ও ভালোবাসার মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে দীর্ঘায়ু কামনা করেন।মাহমুদা অাক্তার তার জন্মদিন উপলক্ষে দেশবাসীর কাছে তার সুস্বাস্থ্য, দেশ, দেশের মানুষ ও সরকারের পক্ষে যেন আজীবন কাজ করে যেতে পারেন দোয়া কামনা করেন।

    তিনি বলেন, বর্তমান দেশের এই দুঃসময়ে আপনারা আপনাদের নিজস্ব অবস্থান থেকে সকলেই সরকারের সহযোগিতা এগিয়ে আসবেন এবং যেকোনো প্রকার গুজব ছড়িয়ে দেশের ভাবমূর্তি নষ্ট না করে সরকার ও দেশের সকল জনগণের সম্মিলিত প্রচেষ্টায় করোনা ভাইরাসের বিরূদ্ধে রুখে দাঁড়ানোর এবং সামাজিক দুরত্ব মেনে চলার আহবান জানান।

    তিনি মানবতার সেবায় নিয়োজিত একজন সৎ, নির্ভিক, ন্যায়পরায়ণ, সমাজসেবিকা ও মানবিক সৈনিক। মানুষ এর বিপদে সবার আগে থাকেন যে মানুষটি, তিনিই হলেন সবার পরিচিত ও শুভাকাঙ্ক্ষী মাহমুদা অাক্তার প্রতিদিন তিনি মানুষ এর সেবায় কোন না কোন ভাবে জড়িয়ে আছেন, সবসময় গরীব অসহায় দুঃস্থ মানুষের পাশে থেকে তাদের অনেক সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন।

    সম্প্রতি করোনা ভাইরাস মোকাবিলায় তিনি প্রতিদিন নানামুখী কার্যক্রম করে যাচ্ছেন। তিনি তার লেখায় ও কথায় সবসময় গরীব-দুস্থ, অসহায় ও অবহেলিত মানুষের কথা তুলে ধরেন। এবং তিনি ঢাকায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত অাছেন ও মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর কার্যনির্বাহী কমিটির মহিলা বিষয়ক সম্পাদক। দৈনিক অালোকিত ৭১ সংবাদ প্রত্রিকার যুগ্ন-সাধারণ সম্পাদক ও মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন MSF এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ অামজাদ সরকারের এর স্ত্রী মাহমুদা অাক্তার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ