• Uncategorized

    মাস্কই হচ্ছে করোনা প্রতিরোধে সবচেয়ে বড় হাতিয়ার- মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

      প্রতিনিধি ২০ নভেম্বর ২০২০ , ২:৫০:২৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ প্রতিনিধিঃ

    মানিকগঞ্জে  স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ভ্যাকসিন না আসা পর্যন্ত মাস্কই হচ্ছে করোনা প্রতিরোধের সবচেয়ে বড় হাতিয়ার। সেই সঙ্গে আমাদের সকলকে নিয়ম মতো হাত ধুতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। তাছাড়া করোনা পরীক্ষার জন্য কাউকে ঢাকায় যেতে হবে না।

    শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়াস্থ শুভ্র সেন্টারে রবি মৌসুমে পূনর্বাসন কর্মসূচির আওতায় ১৮ হাজার ৫০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণকালে এসব কথা বলেন।

    স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, দেশে এখন করোনার দ্বিতীয় ঢেউ চলছে। করোনা সংক্রমণের কারণে অনেক দেশেই লকডাউন চলছে। আমরা দেশে লকডাউন দিতে চাইনা। এর জন্য আপনাদের সকলকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। তাহলেই আমরা করোনা পরিস্থিতিতে ভাল থাকবো।

    মানিকগঞ্জে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন করা হয়েছে।এ সময় অন্যান্যের মধ্যে জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক শাহজাহান আলী বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ইকবাল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান, গড়পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার উদ্দিন সরকার প্রমূখ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ