• Uncategorized

    মান্দায় করোনা সংক্রমণ রোধে সতর্কতা জারি

      প্রতিনিধি ২৬ মে ২০২১ , ২:৫৯:৪১ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর পার্শ্ববর্তী জেলা চাঁপাইনবাবগঞ্জে করোনা পরিস্থিতি আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ায় মান্দা উপজেলা প্রশাসন কর্তৃক সতর্কতা জারি করা হয়েছে।
    চাঁপাইনবাবগঞ্জ জেলাটিতে প্রশাসন ৭ দিনের লকডাউন ঘোষণা করায় মান্দায় সংক্রমণ যাতে না ছড়িয়ে পড়ে সেদিকে লক্ষ্য করে স্থানীয় উপজেলা প্রশাসন জনগণকে বিভিন্নভাবে সতর্ক করেছেন। এরই অংশ হিসেবে নওগাঁ-রাজশাহীর সীমান্তবর্তী এলাকা চৌদ্দমাইল নামক স্থানে পুলিশ চেক পোস্ট বসানো হয়েছে।

    মান্দার ইউএনও আব্দুল হালিম এবং মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, মঙ্গলবার গণবিজ্ঞপ্তি শতর্কতা জারি করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ জেলায় লকডাউন চলাকালে ওই এলাকার কোনো জনসাধারণ এবং গণপরিবহন এ উপজেলায় প্রবেশ বা গমন বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে পণ্যবাহী পরিবহন ছাড় দেয়া হচ্ছে এবং বিশেষ কোনো কারণে কোনো ব্যক্তি এ উপজেলায় আসলে সে ব্যক্তি র‌্যাপিড এন্টিজেন টেস্ট সনদ দেখাতে পারলে তাকে আসতে দেয়া হচ্ছে।

    এ সময় প্রশাসনের পক্ষ থেকে দায়িত্বরত পুলিশ সদস্য এবং গ্রাম পুলিশ সদস্যদের সার্বিক সহযোগীতা করার জন্য স্থানীয় জনগণকে অনুরোধ জানানো হয়েছে। এছাড়াও প্রতিনিয়ত স্থানীয় হাট বাজার ও গণ পরিবহনে সামাজিক দূরত্ব বজায় রাখতে শতভাগ মাস্ক ব্যবহার এবং অন্যান্য বিধি নিষেধ কার্যকরে স্থানীয়ভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও তারা জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ