• আইন ও আদালত

    মানিকহাট ইউপি নির্বাচনে নৌকা প্রার্থীর উপরে স্বতন্ত্র প্রার্থীর সহিংস্রতা

      প্রতিনিধি ৮ নভেম্বর ২০২১ , ১২:০১:৪৮ প্রিন্ট সংস্করণ

    সুজানগর প্রতিনিধি:

    ৭/১১/২০২১ ইং রবিবারে আনুমানিক সন্ধা ৬ ঘটিকার সময় নৌকা প্রতীকের কিছু ছাত্রলীগ নেতা ও গ্রামের গন্য মান্য ব্যক্তি সহ বোনকোলা বাজারে নৌকা প্রার্থীর ভোটের জন্য প্রর্থনা ও দোয়া চাই’তে গেলে স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার মো: আব্বাস আলী মল্লিক এর লোকজন সহ তারা গোলা বারত, দেশী রাম দা,বিদেশী লাইসেন্স কৃত আস্ত্র ও লাঠি শোটা সহ নৌকার প্রার্থী জনাব শফিউল ইসলাম লোকজনের উপরে তারা আক্রমণ করে।

    এতে পাবনা জেলা ও সুজানগর উপজেলা, এবং অত্র ইউনিয়ন ছাত্রলীগের নেতা বৃন্দ তাদের কে ব্যঙ্গ করে এবং পরে নৌকার লোকজন তারা কোনো কিছু বুঝে উঠতে পাওয়ার আগেই স্বতন্ত্র প্রার্থী আনারস মার্কার লোকজন তাদের উপরে ইট পাটকেট,বাশেঁর লাঠি,সহ চাপাটি নিয়ে আক্রমণ করে।

    নৌকা প্রতীকেরর লোকজন বিষয় টি বুঝতে পেরে জীবনে ভয়ে এলো পাতারি ভাবে পলাতে শুরু করে এবং আনারস প্রার্থী দেশী ও কাইদাই লাঠিয়াল ও অস্ত্র বাহীনি কে একত্রা করে গোছানোর জন্য গ্রামের সকল মসজিদের মাইকে এর্লান করে একত্রা করে, যাতে করে ভাবে নৌকার সমর্থর’দের উপর আক্রমন করেন তারা নৌকার সমর্থরে নিস্তার জীবনে ভয়ের পালাতে শুরু করলে, তারা লাঠি পিঠা করে ও কয়েকশত রাইন গুলো করে। এতে অনেকে আহত হয় আনারস প্রার্থী সমর্থক সহ বোনকোলা বাজারে নৌকার অফিস আগুন দিয়ে পুরিয়য়ে দেয়।

    ও একটা নৌকা সহ একটা হুন্ডায় আগুন দিয়ে পুরিয়ে দেয় ও তারা হোন্ডা ভাংচুর করে এই খবর পেয়ে নৌকা প্রার্থীরা দ্রুত করে ঘটনা স্থলে ছুটে যায় এবং ছাত্র নেতী বৃন্দ ও সাধারন জনগণ কে তার এলাকার ফিরিয়ে দেন নৌকার সমর্থকরা চাপা দুঃখ ও খোপের মুখে আছে বিষয় টি প্রশাসনের হস্তক্ষেপ শান্তি পুন অবস্থান তৈরী হলেও নৌকার প্রার্থী ও সমর্থক এরা নির্বাচন বান্তাল ও সুষ্ঠু পরিবেশ নষ্ট করার জন্য ষযয়ন্ত্র কারীদের দৃষ্টি আর্ষকণ করে শান্তি দাবি করছে নৌকা প্রার্থীর লোকজন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ