• Uncategorized

    মানিকগঞ্জে ৭শ পিস ইয়াবাসহ গ্রেপ্তার দুই

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২০ , ৫:২৬:৫১ প্রিন্ট সংস্করণ

    মো আরিফুর রহমান অরি, মানিকগঞ্জ প্রতিনিধিঃ

    মানিকগঞ্জের সিংগাইর সাতশ পিস ইয়াবাসহ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের মোসলেমাবাদ-নীলাম্বরপট্টি থেকে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

    জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বৃহস্পতিবার বিকেল সোয়া ৫ টার দিকে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ সালাহউদ্দিন রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার সিংজোর ও চর সিংজোর গ্রামের মজিবর রহমানের পুত্র মোঃ সাইমন হোসেন (২৩) এবং ছবেদ আলীর পুত্র মোঃ রায়হানকে (৩২) সাহরাইল তিন রাস্তার মোরের জনৈক হোসেন আলীর আবাদী জমির পশ্চিম পাশ থেকে গ্রেপ্তার করেন। এসময় তাদের কাছ থেকে ৭০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হানিফ সরকার বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদক দ্রব‍্য উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে নবাবগঞ্জ থেকে ইয়াবা ট‍্যাবলেট সংগ্রহ করে সিংগাইর ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রি করতো।

    এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে শুক্রবার আদালতে প্রেরণ করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ