• Uncategorized

    মানবতার ফেরিওয়ালা ‘শিফার,জন্মদিনের শুভেচ্ছা জানালেন মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF)

      প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২১ , ৮:২২:১৮ প্রিন্ট সংস্করণ

    হবিগঞ্জ জেলার কৃতি সন্তান, শিফা বিনতে আকছির। স্বেচ্ছাসেবী সমাজিক সংগঠন  তারুণ্যের রক্তদান  ফাউন্ডেশন এর মডারেটর তিনি ছোটবেলা থেকেই সুবিধা বঞ্চিত, অসহায়,মানুষের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্ছেন,  মানুষকে রক্তদানে উৎসাহিত করে আসছেন এবং নিজে নিয়মিত রক্তদান করেছেন ।

    তার জন্মদিনে উপলক্ষকে ফেসবুক,ম্যাসেঞ্জার, মুঠোফোনসহ সরাসরি যারা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। এছাড়া তার জন্মদিন উপলক্ষে সকল পেশাজীবি মানুষের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। সকলের সার্বিক মঙ্গল ও সাফল্য কামনা করে নিজের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

    MSF এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান “সাংবাদিক ও লেখকঃ শিহাব অাহম্মেদ প্রাং” তিনি বলেন MSF এই মানব সেবায় নিয়োজিত অাছে সংগঠনের সকলেই  তারা সবাই মানবতার ফেরিওয়ালা ‘শিফার, শুভ জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন শুভ কামনা করেন, মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন MSF এর পক্ষ থেকে “মানুষের জন্য মানবতা, মানবতার জন্যই মানুষ” এই স্লোগান কে সামনে রেখেই অামাদের পথচলা একটি অরাজনৈতিক ও অাত্বমানবতা মূলক একটি সংগঠন MSF।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর কেন্দ্রীয় কমিটির সিনিয়ন যুগ্ন-সাধারণ সম্পাদকঃ মাহবুবুর রহমান রিমন সহ সকল সদস্য বৃন্দ তাকে কেন্দ্রীয় কমিটির সদস্য সহ MSF কমিটির পক্ষ থেকে তার তার শুভ জন্মদিন ও  সেবা মূলক কার্যকম পরিচালনা করার জন্য দীর্ঘঅায়ু সহ তার সার্বিক মঙ্গল কামনা করেন সবাই যেনো MSF এর এই  অাত্বমানবতা মূলক ও অরাজনৈতিক সংগঠন অারও যেনো উন্নয়ন হয় এবং অসহায়ত্বদের পাশে থাকতে পারে সর্ব সময়ে সবার পাশে।

     

    ধন্যবাদান্তেঃ

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) কেন্দ্রীয় কমিটি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ