• Uncategorized

    মাদরাসা ছাত্রের লাশ উদ্ধার করে তারকান্দা থানা পুলিশ।

      প্রতিনিধি ১ ফেব্রুয়ারি ২০২১ , ২:২২:৪৫ প্রিন্ট সংস্করণ

    ময়মনসিংহের তারাকান্দায় মাদরাসার শিশু ছাত্রের লাশ উদ্ধার – ময়মনসিংহের তারাকান্দা উপজেলার, ময়মনসিংহ টু হালুয়াঘাট মহাসড়কের কাকনী নামক স্থানে ব্রীজের নীচে থেকে সিয়াম (১২) নামের মাদ্রাসার এক শিশুর লাশ উদ্ধার করে তারাকান্দা থানা পুলিশ। গত ৩০শে জানুয়ারী শনিবার সকালে শিশুটির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী । পরে থানায় খবর দিলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা শিশুটির লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌঁছায় ।

    জানা গেছে, শিশুটি ফুলপুর উপজেলার ভাইটাকান্দি ইউনিয়নের মারাদেউরা গ্রামের মকবুল হোসেনের ছেলে। সে উপজেলার ইছবপুর মাদরাসার (৬ষ্ঠ) শ্রেণির ছাত্র ছিলো। পরিবারের লোকজন ও স্বজনরা জানান, শুক্রবার দুপুর ২ঘটিকার সময় থেকে নিখোঁজ ছিল শিশুটি এ ব্যাপারে মাইকিংও করা হয়েছে কিন্তু কো খোঁজ পাওয়া যায়নি অবশেষে ব্রীজের নীচ থেকে মিললো লাশ।

    এ বিষয়ে তারাকান্দা থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, গতকাল দিবাগত রাতে কোন এক সময় শিশুটিকে হত্যার পর শিশুটির লাশ ব্রীজের নীচে ফেলে রাখতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনায় শিশুটির লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে । থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ