• Uncategorized

    “মাদক মুক্ত যুব সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই” অধ্যক্ষ আহসানুল হক মুকুল 

      প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২১ , ৮:৪১:২৯ প্রিন্ট সংস্করণ

    “মাদক মুক্ত যুব সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই” অধ্যক্ষ আহসানুল হক মুকুল

    চিরিরবন্দর উপজেলার ৯নং ভিয়াইল ইউনিয়নের পাটাইকুড়ী ফুটবল টুর্নামেন্ট কমিটি আয়োজিত আট দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আহসানুল হক মুকুল বলেন “যুব সমাজকে মাদক মুক্ত করতে খেলাধুলার বিকল্প নেই “।

    ফুটবল টুর্নামেন্টের সভাপতি ও চিরিরবন্দর উপজেলা যুবলীগের সভাপতি সুমন দাস এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে খেলার উদ্বোধন করেন- উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল।

    পাটাইকুড়ী ফুটবল টুর্নামেন্ট কমিটির আয়োজনে ফাইনাল খেলায় উচিতপুর সেভেন স্টার ফুটবল একাদশ ও গোবিন্দপুর ফুটবল একাদশ অংশ নিয়ে গোবিন্দপুর ফুটবল একাদশকে ট্রাইব্রেকারে এক গোলে পরাজিত করে উচিতপুর সেভেন স্টার ফুটবল একাদশ জয়ী হয়।শুক্রবার (৮ জানুয়ারি) ২০২১খ্রীঃ বিকেল ৪ ঘটিকায় উপজেলার ৯নং ভিয়াইল ইউনিয়নের পাটাইকুড়ী অস্থায়ী ফুটবল মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

    উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ৬নং অমরপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান হেলাল সরকার, ৯নং ভিয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিন্দ্র নাথ রায় মনি, সাধারণ সম্পাদক তাপস কুমার রায় সানু, ৫নং আব্দুল পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোকলছুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ গোফ্ফার, ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ,

    বিশিষ্ট সমাজ সেবক ও আর এম ইট ভাটার প্রোপাইটর মোঃ আব্দুর রাজ্জাক শাহ, চিরিরবন্দর মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক আবু হাসনাত ডন, মোঃ শহিদুল সরকার আহ্বায়ক পাটাইকুড়ী ফুটবল টুর্নামেন্ট কমিটি, মোঃ দেলোয়ার হোসেন খোকন উদ্যোক্তা পাটাইকুড়ী ফুটবল টুর্নামেন্ট কমিটি।খেলায় বিজয়ী দলকে একটি গাঁভী ও পরাজিত দলকে একটি খাঁসি উপহার দেওয়া হয়।

    উভয় দলের খেলোয়াড়দের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন হাজার হাজার দর্শক। প্রথমার্ধের ১১ মিনিটে উচিতপুর সেভেন স্টার ফুটবল একাদশ একটি গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেন। সমতায় ফেরাতে গোবিন্দপুর ফুটবল একাদশ গোল পরিশোধ করতে আক্রমণ করতে থাকেন এবং দ্বিতীয়ার্ধে বেশ কয়েকটি গোল করার সুযোগ পেয়েও ব্যর্থ হয়।

    ফলে ৯০ মিনিটের সময়সীমা শেষ হলে ২-২ গোলে খেলার সমাপ্তি হয়। ফলে খেলা গড়িয়ে যায় ট্রাইব্রেকারে।ট্রাইব্রেকারে ১-০ গোলে উচিতপুর সেভেন স্টার ফুটবল একাদশ জয়ী হন। উক্ত খেলায় চিরিরবন্দর হোন্ডা বন্দরের পক্ষ থেকে ম্যান অব দ্যা টুর্নামেন্ট ও ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করেন হোন্ডা বন্দরের প্রতিনিধি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ