• Uncategorized

    মাদককে না বলি খেলার মাঠে চলি ,বদলগাছীতে সোনার বাংলা ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল ।

      প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২১ , ১২:৫১:২৯ প্রিন্ট সংস্করণ

    মাদককে না বলি খেলার মাঠে চলি ,বদলগাছীতে সোনার বাংলা ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল । নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের ইসমাইল পুর সোনার বাংলা সংসদের উদ্যোগে, মাদককে না বলি খেলার মাঠে চলি, ইসমাইল পুর সোনার বাংলা ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল আজ ২৩জানুয়ারী সমাপ্ত ।
    উক্ত সেমিফাইনাল খেলায় মিঠাপুর ইউনিয়নের রুকুনপুর আদর্শ ক্লাব ও আকেকল পুর তুলশী গঙ্গা একাডেমী ১/০ গোলে রুকুনপুর আদর্শ ক্লাব কে হারিয়ে ফাইনালের মুখোমুখি আগামী শুক্রবার ২৯ শে জানুয়ারি অবস্থান করবেন বিরামপুর একাদশের বিপক্ষে।
    আজকের সেমিফাইনাল খেলায় উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলা ভাইস চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু, মিঠাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন, মিঠাপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উক্ত ফুটবল টুর্নামেন্টের সহ সভাপতি মোঃ বেলায়েত হোসেন পিন্টু, ইসমাইল পুর সোনার বাংলা সংসদের সভাপতি রবিউল ইসলাম মিন্টু, মিঠাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ মামুন ভাই, যুব দলের নেতা ও মিঠাপুর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আঃ রাজ্জাক,
    ইসমাইল পুর সোনার বাংলা ফুটবল টুর্নামেন্টের সভাপতি ও মিঠাপুর ইউনিয়নের মেম্বার বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান হুকুর সভাপতিত্বে উক্ত ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। খেলাটি আওয়ামী লীগ জাতীয় পার্টি ও বিএনপি নেতা কর্মীদের শক্তিশালী হস্তক্ষেপে পরিচালিত হচ্ছে বলে দেখা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ