• Uncategorized

    মাত্র ৩০ ঘন্টায় চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

      প্রতিনিধি ৬ আগস্ট ২০২০ , ৫:১৩:৫৩ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম-নওগাঁ জেলা প্রতিনিধিঃ

    নওগাঁ সদর মডেল থানায় গত (০৫ আগস্ট) একটা হত্যা মামলা রুজু হয়। মামলার ভিকটিম উজ্জল হোসেন(৩২) ঢাকায় ওয়েলড্রিং এর কাজ করতো এবং কোরবানীর ঈদ করার জন্য সে গত (২৭ জুলাই) গ্রামের বাড়ীতে আসে।

    গত (০৪ আগস্ট) বিকাল ১৭.৩০ ঘটিকার সময় ভিকটিম উজ্জল হোসেন নওগাঁ সদর মডেল থানাধীন মাদার মোল্লা বাজারে তার পিতার ঔষধ ক্রয় করার জন্য আসার সময় জনৈক আজিজুল হকের পানের দোকানের সামনে পৌঁছালে উক্ত দোকানের সামনে মামলার আসামীদের সাথে একজন ভ্যান চালকসহ ভ্যানে থাকা যাত্রীদের সাথে কথাকাটি হয়।

    একপর্যায়ে ঐ সময়ে ভিকটিম উজ্জল হোসেন আসামীদেরকে গন্ডগোল করতে নিষেধ করলে আসামী মোঃ রিংকু(২৮) ভিকটিমকে এলোপাতারি কিলঘুষি মারতে থাকে একপর্যায়ে আসামী রিংকু এর পরিহিত ফুল প্যান্টের পকেটে থাকা ধারালো বার্মিজ চাকু বের করে ভিকটিমকে উপর্যুপরি পেটের বাম পাশে, বুকের মাঝে, উপরে ও ডান পাশেসহ মাথায় আঘাতসহ গুরুত্বর রক্তাক্ত জখম করে। পরবর্তীতে ভিকটিমকে নওগাঁ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

    উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে মৃতের ছোট ভাই মোঃ বিদ্যুৎ সরোয়ার(২৮) বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করলে উক্ত ঘটনা ঘটার মাত্র ৩০ ঘন্টার মধ্যেই নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম মহোদয়ের সার্বিক দিক-নির্দেশনায় জনাব মোঃ রকিবুল আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) জনাব ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও অতিরিক্ত দায়িত্বে সদর সার্কেল, নওগাঁ) ও

    অফিসার ইনরচার্জ জনাব মোঃ সোহরাওয়ার্দী হোসেন সাহেব এর তত্ত্বাবধানে নওগাঁ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জনাব মোঃ ফয়সাল বিন আহসান, পুলিশ পরিদর্শক (অপারেশন) জনাব মোঃ তাজমিলুর রহমান, এসআই মোঃ সাইফুল ইসলাম, এসআই মোঃ রিয়াজ আহম্মেদ ও

    ফোর্সের সমন্বয়ে টিম দূরদর্শিক অভিযানে আজ (০৬ আগস্ট) রাত্রি ২ ঘটিকায় বগুড়া সদর থানাধীন সেউজগাড়ী আমতলা এলাকা হতে মামলার মূল আসামী মোঃ রিংকুকে গ্রেফতার করে এবং অপর এজাহারনামীয় আসামী মোঃ সুমনকে নওগাঁ সদর থানা এলাকা হতে গ্রেফতা করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ