• আমার দেশ

    মহানবী (সা.)-কে কটুক্তির প্রতিবাদে ভারতীয় দূতাবাস অভিমুখে গন মিছিলে পুলিশের বাধা দিতে ।

      প্রতিনিধি ১৬ জুন ২০২২ , ১:১০:৪২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    ভারতের ক্ষমতাশীল দল বিজিপির মুখপাত্র নুপুর শর্মা কর্তৃক বিশ্ব নবী সাঃ ও আম্মাজান আয়েশা ছিদ্দিক রাঃ কে কটাক্ষ করায় ইসলামী আন্দোলন বাংলাদেশ সহ সহযোগী সংগঠনের ব্যানারে আন্দোলন চলমান রয়েছে।গত ১০ জুন শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েব আমির মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করীম (শায়খে চরমোনাই) ১৬ জুন বৃহস্পতিবার ভারতীয় দূতাবাস ঘেরাও কর্মসূচি ঘোষণা করেন। উক্ত কর্মসূচি অনুযায়ী আজ ১৬ জুন বৃহস্পতিবার ১২ টার সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোঃ রেজাউল করিম (পীর সাহেব চরমোনাই) এর নেতৃত্বে ভারতীয় দূতাবাস অভিমুখে বিক্ষোভ মিছিল শুরু করেন।

    তার আগে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিভিন্ন সময় বিভিন্ন ইস্যু নিয়ে ভারতে মুসলমানদের উপর নির্যাতন হয়, আর এটা সভ্য দেশের কালচার হতে পারেনা। আমাদের প্রিয়নবী ও আম্মাজান আয়েশা রাঃ কে কটাক্ষ করে আমাদের কলিজায় আঘাত করেছে,আর বাংলাদেশের শত করা ৯২% মুসলমানদের দেশের সরকার নিশ্চুপ হয়ে থাকবে কোন নিন্দা বা প্রতিবাদ করবেনা, আর যাই হোক তাকে মুসলমানের সন্তান বলতে পারিনা, এ ছাড়াও স্কুল কলেজ ভার্সিটি মাদ্রাসা সহ যারা নবী প্রেমে আসক্ত হয়ে মাঠে আন্দোলন করছে সবাই কে ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরও বলেন যেই সরকার নবীকে কটাক্ষ করার পরও প্রতিবাদ না করে।

    নিশ্চুপ থাকে মুসলমানদের সরকার বা মুসলমানদের সহযোগী সরকার বলা যায় না, তাকে মোদী প্রেমী সরকার বলা যেতে পারে। শুধু তাই নয় তিনি আরও বলেন প্রতিবাদ করার কারনে যে সমস্ত ভারতীয়দের উপর জুলুম করা হচ্ছে তাদের বাড়ি ঘর ভেঙ্গে দেয়া হচ্ছে,তা বন্ধ না করলে মুসলমানরা বসে থাকবে না। মিছিল নিয়ে কাকরাইল মোড় শান্তিনগর পর্যন্ত পৌছলে পুলিশের বাধার মুখে পড়েন মিছিল কারীরা। পরে দলের আমীরের তীব্র নিন্দার মাধ্যমে ভারতীয় দূতাবাস কর্মসূচি সমাপ্ত হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ