• রাজশাহী বিভাগ

    মহাদেবপুরে শিক্ষার্থীর ধর্ষক অফিস সহকারীকে গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২২ , ৫:০৮:১৯ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরে ৫ম শ্রেণির শিক্ষার্থী (১২) ধর্ষণের ঘটনায় ধর্ষকের গ্রেফতার ও ফাঁসির দাবীতে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর ডাঙ্গাপাড়া (কলাবাগান মোড়ে) স্থানীয় যুব সমাজের আয়োজনে “রুধে দাঁড়াও অন্যায়ের বিরুদ্ধে, রুখে দাঁড়াও ধর্ষকের বিরুদ্ধে। আর নয় নিরবতা, আওয়াজ তুলুন একসাথে।” এই শ্লোগান সম্বলিত ব্যানার হাতে এলাকার কয়েকশ মানুষ মানববন্ধন করেন। মানববন্ধনে বক্তারা ধর্ষক মমেনুল হক ওরফে মমো (৫০) এর গ্রেফতার ও ধর্ষণের একমাত্র শাস্তি মৃত্যুদন্ড দাবী করেন।

    উল্লেখ্য যে, চলতি মাসের ২ আগষ্ট প্রথমে মাদ্রাসায় উত্তক্ত করার পর সে বাড়িতে চলে গেলে দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর পীরপুকুর গ্রামে ওই শিক্ষার্থীর বাড়িতে গিয়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে তার শয়ন ঘরে ঢুকে দরজা বন্ধ করে জোরপূর্বক তাকে ধর্ষণ করে জয়পুর ডাঙ্গাপাড়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী ও জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামের মোঃ আব্দুল খালেকের ছেলে মোঃ মমেনুল হক। ধর্ষণ শেষে পালিয়ে যাওয়ার সময় সে ওই শিক্ষার্থীকে নানা ভাবে ভয়ভীতি দেখায়।

    এ ঘটনায় গত বৃহস্পতিবার (১১ আগষ্ট) ধর্ষণের শিকার মা বাদী হয়ে জয়পুর ডাঙ্গাপাড়া দাখিল মাদ্রাসার অফিস সহকারি ও জয়পুর ডাঙ্গাপাড়া গ্রামের মোঃ আব্দুল খালেকের ছেলে মোঃ মমেনুল হককে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ১ সপ্তাহ পার হয়ে গেলেও পুলিশ আসামী গ্রেফতার না করায় বক্তারা ক্ষোভ প্রকাশ করেন। এবিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ বলেন, সে পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ