• Uncategorized

    মহাদেবপুরে রিপোর্টার্স ইউনিটি গঠন সভাপতি টিটো, সম্পাদক মিলন

      প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৮:৪১:০৪ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান মহাদেবপুর প্রতিনিধি

    নওগাঁর মহাদেবপুরে রিপোর্টার্স ইউনিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা সদরের বাসস্ট্যান্ডের অস্থায়ী কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত সাংবাদিকদের এক সমাবেশে মহাদেবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক দৈনিক ভোরের কাগজের মহাদেবপুর প্রতিনিধি গৌতম কুমার মহন্ত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
    সিনিয়র সাংবাদিক কিউ, এম, সাঈদ টিটো এতে সভাপতিত্ব করেন। সাংবাদিক কাজী সামছুজ্জোহা মিলনের সঞ্চালনায় বক্তব্য দেন, সিনিয়র সাংবাদিক শহীদুল ইসলাম জিএম মিঠন, রওশন জাহান, অসিত দাস, চাঁন্দাস ইউপির সাবেক চেয়ারম্যান মো: আলাউদ্দিন প্রমুখ।
    সভায় সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য মহাদেবপুর রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়। কমিটির কর্মকর্তারা হলেন, সভাপতি কিউ, এম, সাঈদ টিটো (দৈনিক নওরোজ, দৈনিক ডেল্টা টাইমস), সহ-সভাপতি শহীদুল ইসলাম জিএম মিঠন (দৈনিক বাংলাদেশ সমাচার), সাধারণ সম্পাদক কাজী সামছুজ্জোহা মিলন (দৈনিক আমার বার্তা), যুগ্ম সাধারণ সম্পাদক অসিত দাস (দৈনিক আজকের দর্পণ), সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ ওয়াদুদ (দৈনিক লাল সবুজের দেশ), অর্থ সম্পাদক এস, এম, শামীম হাসান (দৈনিক গণমুক্তি), প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রফিক (দৈনিক দেশ বাংলা ৭১), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান (মহাদেবপুর দর্পণ.কম), দপ্তর সম্পাদক মোসা: রওশন জাহান (বার্তা সংস্থা এফএনএস), কার্য নির্বাহী সদস্য রফিকুল ইসলাম খোকন (শিক্ষা বার্তা.কম), মেহেদী হাসান (দৈনিক সকলের বার্তা), আবু ইউসুফ মুন্সী (দৈনিক একুশে সংবাদ) ও সোহেল রানা (মহাদেবপুর দর্পণ.কম)।
    প্রধান অতিথি নবনির্বাচিতদের অভিনন্দন জানান। তিনি বলেন, নিয়মিত এলাকার উন্নয়ন ও সমস্যার খবরের পাশাপাশি দূর্নীতি বন্ধে ও সু-শাসন প্রতিষ্ঠায় সাংবাদিকদের ভূমিকা রাখতে হবে। যে কোন মূল্যে সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিকদের মাধ্যমে কোন সাংবাদিক যেন নিগৃহীত না হন, কোন সাংবাদিকের বিরুদ্ধে যেন মিথ্যা মামলা না হয় সেদিকেও লক্ষ্য রাখতে হবে। মহাদেবপুর রিপোর্টার্স ইউনিটি এলাকার সাংবাদিকদের মানোন্নয়নে সমর্থ হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ