• Uncategorized

    মহাদেবপুরে রিটানিং অফিসার ও পুলিশের উপর হামলা, ২ প্রার্থীসহ গ্রেপ্তার ৫

      প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২১ , ১২:৫১:২৫ প্রিন্ট সংস্করণ

    স্টাফ-রিপোর্টার:

    নওগাঁর মহাদেবপুরে কাঙ্খিত প্রতীক না পাওয়ায় রিটার্নিং অফিসার ও পুলিশের উপর হামলা চালানোর অভিযোগে থানা পুলিশ ২ চেয়ারম্যান প্রার্থীসহ ৫ জনকে আটক করেছে।

    আটকরা হলেন, উপজেলার রাইগাঁ ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাসুদ পারভেজ রুবেল (৩৭), অপর স্বতন্ত্র প্রার্থী মোজাম্মেল হক শরিফুল (৬০), শরিফুলের ছেলে শামীম হেসেন (২৩), তার ভাই সাইদুল ইসলাম (৪২) ও চাচাতো ভাই ফরিদুল ইসলাম (৩৩)। সংশ্লিষ্টরা জানান, রাইগাঁ ইউনিয়নে রেজাউন নবী সহ ৪ জন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীক চান। দুপুর ১২টায় রিটার্নিং অফিসার এ রকম প্রার্থীদের অনেকের উপস্থিতিতে লটারি করেন।

    লটারিতে ঘোড়া প্রতীকের জন্য মনজুর আলম মঞ্জুর নাম ওঠে। এ সময় অন্য দুই প্রার্থী মাসুদ পারভেজ রুবেল ও মোজাম্মেল হক শরিফুল অনুপস্থিত ছিলেন। ঘটনার পর তারা কৃষি অফিসারের কক্ষে প্রবেশ করে পূণরায় লটারির দাবি জানান। অফিসার এতে রাজি না হলে তারা ওই অফিসার ও দায়িত্বরত পুলিশ কর্মকর্তার উপর হামলা চালায়।

    আটক রুবেল আতুঁড়া পূর্বপাড়া গ্রামের আবদুল করিমের ছেলে ও ছাত্রদলের সাবেক নেতা এবং শরিফুল কৃষ্ণপুর উত্তরপাড়া গ্রামের মৃত হাজী রইচ উদ্দিনের ছেলে ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি।

    মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, দুপুরে তারা উপজেলা কৃষি অফিসার এবং রাইগাঁ ও এনায়েতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার কৃষিবিদ অরুন চন্দ্র রায়ের অফিস কক্ষে তাঁর উপর ও সেখানে দায়িত্বরত থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদের উপর হামলা চালায়। এ ব্যাপারে সরকারি কাজে বাঁধাদানের অভিযোগে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ