• আইন ও আদালত

    মহাদেবপুরে জমি নিয়ে বিরোধে সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

      প্রতিনিধি ৩১ মার্চ ২০২৩ , ৭:২১:২২ প্রিন্ট সংস্করণ

    এস এম শামীম হাসান-মহাদেবপুর প্রতিনিধি:

    নওগাঁর মহাদেবপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা আবুল কালাম আজাদ (৭০) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে। তিনি উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের চকগোড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে এবং ইউনিয়ন আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও সাবেক ইউপি সদস্য। শুক্রবার (৩১ মার্চ) দুপুরে ওইগ্রামে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।
    নিহতের ছেলে রোকনুজ্জামান জানান, কিছুদিন আগে তার বাবা তার ভাই মেহেদী হাসানের নামে ওইগ্রামের এলাহী বক্সের ছেলে আসাদ আলীর কাছ থেকে ১৪ কাঠা বাড়ি ভিটার জমি কিনেন। কিন্তু আসাদের চাচা জহির উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী সে জমির দখল দিতে বাধা দিয়ে আসছিলেন। শুক্রবার সকাল থেকে আবুল কালাম আজাদ সে জমিতে মাটি ভরাটের কাজ শুরু করেন।

    বেলা ১১টার দিকে প্রতিপক্ষ মোহম্মদ আলী, স্ত্রী শাহানাজ বেগম, মেয়ে শাপলা খাতুন, বোন রওশন আরা, ভাগিনা রাব্বানীসহ আরো অনেকে লাঠিসোটা নিয়ে আবুল কালাম আজাদের উপর হামলা চালায়। এতে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে দুপুর সাড়ে ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠান। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।#

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ