• রাজশাহী বিভাগ

    মহাদেবপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে স্কুল ছাত্রের মৃত্যু

      প্রতিনিধি ২৩ আগস্ট ২০২২ , ৯:৫৫:৫০ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে গোসল করতে নেমে মঙ্গলবার সকাল ৯ টার দিকে পানিতে ডুবে শ্রী আপন কুমার মন্ডল (১৪) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।সে উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের শিবগঞ্জ সুলতানপুর পশ্চিম পাড়া গ্রামের পলাশ চন্দ্র মন্ডলের ছেলে ও শিবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।নিহতের পারিবার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৭টায় আপন প্রাইভেট পড়তে যায়। ৮টার সময় প্রাইভেট শেষ করে ফুটবল খেলার পর কয়েকজন বন্ধুর সাথে সকাল ৯টার দিকে আত্রাই নদীর শিবগঞ্জ ঘাটে নতুন ব্রিজ নির্মাণের স্থানে গোসল করতে নামে।

    ব্রিজ নির্মাণের জন্য নদীতে সাটারিং করে পানির প্রবাহ বন্ধ করে সামান্য অংশ দিয়ে বের হতে দেয়ায় ওইস্থানে প্রচন্ড স্রোতে গর্তের সৃষ্টি হয়েছে। হঠাৎ করে সে গর্তে পড়ে পানিতে তলিয়ে যেতে থাকলে তার সঙ্গে থাকা বন্ধুরা তাকে টেনে তোলার চেষ্টা করে ব্যর্থ হলে সে ওই গর্তের নিচে তলিয়ে যায়। তাদের চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে পানিতে নেমে তাকে উদ্ধারের চেষ্টা করে। পরে মহাদেবপুর ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে তারা এসে আধা ঘন্টার চেষ্টায় বেলা ১১ টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

    মহাদেবপুর ফায়ার স্টেশনের ইনচার্জ ছয়ফুল ইসলাম জানান, তাকে উদ্ধারের জন্য রাজশাহী ফায়ার স্টেশনের ডুবুরিদের খবর দেয়া হয়। কিন্তু তারা আসার আগেই মহাদেবপুরের ফায়ার কর্মীরা ওই কিশোরের মরদেহ উদ্ধারে সক্ষম হয়। তার নেতৃত্বে উদ্ধার অভিযানে অংশ নেন মিডার আশরাফুল ইসলাম, কামরুজ্জামান, সোহেল খান, আরিফুর রহমান, আজমাইল হোসেন প্রমুখ।মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান, মরদেহ উদ্ধারের পর পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় সৎকারের অনুমতি দেয়া হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ