• রাজশাহী বিভাগ

    মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী সলঙ্গায় জনসংযোগে-শফি সাহেব

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২২ , ৪:৩১:৪০ প্রিন্ট সংস্করণ

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নৌকার পক্ষে প্রচারণা শুরু করেছেন উল্লাপাড়া সলঙ্গার মাটি ও মানুষের নেতা উল্লাপাড়া জনগণের একমাত্র আশা-ভরসার বাতিঘর জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি সাহেব গতকাল বিকালে সলংগা বাজার ও আশপাশের বিভিন্ন এলাকায় জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন ভিশন-41 ও তার আমলের উন্নয়ন গুলো সচিত্রে লিফলেট মাধ্যমে তুলে ধরেন। এবং তৃনমূলের নেতাকর্মীদের সাথে জনসংযোগ ও মতবিনিময় করেন।

    এই জনপদের জনপ্রিয় প্রার্থী শফিকুল ইসলাম শফি সাহেব জানান ” শেখ হাসিনা আপা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যোগ্য ও প্রতিষ্ঠিত ব্যক্তির হাতেই তার আমানত নৌকা তুলে দিবে, সকলের কাছে দোয়া চাই আমি যেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাঝে প্রতীক নিয়ে ফিরে আসতে পারি, সকলের চাপা ক্ষোপের ইতি হবে তাহলে, আমার আপার জন্য দোয়া রাখবেন,আমি মনোনয়ন এর ব্যাপারে শতভাগ আশাবাদী।

    সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুজ্জামান অলক
    “জনসাধারণের মাঝে উৎসাহ উদ্দীপনা বলে দিচ্ছে শফি সাহেব কতটা জনপ্রিয় এখনো আগামীতে এই আসনে তিনিই যোগ্য প্রার্থী”এসময় আরো উপস্থিতি ছিলেন উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি জাহেদুল হক, মোঃ শফিউল আলম হ্যাভেন শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক।উল্লাপাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ স্বপন, সেচ্ছাসেবকলীগ নেতা সাব্বির আহম্মেদ ও ছাত্রলীগ নেতা রনি আহম্মেদ, জামান সরকার সহ একাধিক নেতাকর্মী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ