• Uncategorized

    মধুপুরে রেখা জুয়েলার্সের দোকানে ককটেল ফাঁটিয়ে ডাকাতির ৫ ডাকাত গ্রেফতার

      প্রতিনিধি ২৪ জুলাই ২০২০ , ৭:১৫:৩২ প্রিন্ট সংস্করণ

    মো: রাশেদুল  ইসলাম  (রাশেদ)-চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ

    টাঙ্গাইলের মধুপুরের রেখা জুয়েলার্সের দোকানে ককটেল ফাঁটিয়ে ডাকাতির প্রায় ৭মাস পর ডাকাত দলের ৫ জন ডাকাতকে গতকাল রাতে ঢাকার গাজীপুর হতে গ্রেফতার করছে মধুপুর থানা পুলিশ। উল্লেখ্য গত ৬ জানুয়ারী সন্ধা আনুমানিক সাড়ে সাত ঘটিকার সময় শহরের মধুপুর সাথী সিনেমা হল রোডে রেখা জুয়েলার্সে এক দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছিল।

    সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা মুখ ঢেকে অতর্কিতে জুয়েলারি দোকানে প্রবেশ করে দেশী অস্র বের করে  মালিক দুর্লভ কর্মকারকে রড দিয়ে অাঘাত করে ও অন্যরা দোকানের ডিসপ্লেতে রাখা তৈরী সব গহনাপত্র কয়েক মিনিটের মধ্যেই ব্যাগ ভর্তি করে  স্বর্ণঅলংকার এবং নগদ টাকা নিয়ে ককটেল ফাটিয়ে দৌড়ে পালিয়ে যায়। ডাকাতির ঘটনার পর থেকেই টাঙ্গাইল পুলিশ সুপার এর সার্বিক সহযোগিতা ও দিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার মো: কামরান হোসেন ও মধুপুর থানার ওসি তারিক কামাল ডাকাত দলের সদস্যদের গ্রেফতার ও ডাকাতির মালামাল উদ্ধারের জন্য জোর তৎপরতা চালান।

    তারি ধারাবাহিকতায়  গতকাল তাদেরকে গ্রেফতার করেছেন বলে শুক্রবার  সকাল এগারটার সময় সাথী সিনেমা হল রোডে রেখা জুয়েলার্সের সামনে এক প্রেস ব্রিফ্রিংয়ের মাধ্যম সহকারী পুলিশ সুপার মো: কামরান হোসেন জানান। তিনি আরও জানান এ ডাকাতির সাথে জড়িত অন্য সদস্যদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে অতি দ্রুতই তাদেরকে গ্রেফতার করা হবে। এসময় উপস্হিত ছিলেন ওসি তারিক কামাল সহ থানার অন্যান্য পুলিশ  কর্মকর্তা, মধুপুর শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ মো: সিদ্দিক হোসেন খান, ভাইস চেয়ারম্যান শরিফ আহমেদ নাছির, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ