• Uncategorized

    মতলব উত্তর দুর্গাপুর ইউনিয়ন আ.লীগের যৌথ সভা

      প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২১ , ১:২৪:০০ প্রিন্ট সংস্করণ

    আওয়ামীলীগ জনগণের উন্নয়নের সরকার

    —– বীরমুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস

    মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ ফেব্রুয়ারী শনিবার বিকালে নিশ্চিন্তপুর বাজারস্থ পার্টি অফিস প্রাঙ্গনে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
    প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, একাত্তরে যেমন জীবন বাজি রেখে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছি। তেমনি এখন জীবন বাজি রেখে আওয়ামী লীগকে রক্ষা করবো। আওয়ামী লীগ আমার আত্মা। তাই শেষ নিঃশ্বাস দিয়ে হলেও আমার প্রিয় দলটার জন্য কাজ করে যাব। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন যে নির্দেশ দিবেন আমি নেতাকর্মীদের সাথে নিয়ে সেই নির্দেশনা বাস্তবায়ন করবো। সকলের সহযোগিতায় দলকে আগাছা মুক্ত করবো এবং ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করবো ইনশাআল্লাহ।

    তিনি আরও বলেন,আওয়ামীলীগের সরকার জনগনের উন্নয়নের সরকার ৷ কোন ষড়যন্ত্র করে আওয়ামীলীগের উন্নয়নকে বন্ধ করা যাবেনা ৷দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহবুব হোসেন প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমিজ উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, কবির হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া সম্পাদক নুরুল আমিন বোরহান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, ছেঙ্গারচর পৌর যুবলীগ নেতা রেফায়েত উল্লাহ দর্জি, পৌর আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান আতিক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহজালাল মাস্টার, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, উপজেলা যুবলীগের সদস্য আশ্রাফুল আলম মিলন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মিরাজ খালিদ, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক কামাল হোসেন, দুর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম খোকন, ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আসাদুল্লাহ বাবলু, ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল লস্কর প্রমুখ। সভায় দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ