• Uncategorized

    মতলব উত্তর  ইসলামাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা বেগমের উদ্যোগে কম্বল বিতরণ

      প্রতিনিধি ১১ জানুয়ারি ২০২১ , ১:৩৬:১৭ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তর  ইসলামাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা বেগমের উদ্যোগে কম্বল বিতরণ

    মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা বেগমের ব্যক্তিগত উদ্যোগে ৫ শতাধিক শীতার্ত ও দুঃস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র করা হয়েছে। সোমবার বিকালে পশ্চিম ইসলামাবাদ গ্রামে নাজমা বেগমের নিজ বাড়িতে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তারুন্যে অহংকার, ইসলামাবাদ ইউপির স্বনামধন্য চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)।

    এসময় চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন) বলেন, সমাজে অনেক ধনাঢ্য ব্যক্তি রয়েছেন। কিন্তু নাজমা বেগমের মত দানশীল ও জনদরদী লোক খুবই কম পাওয়া যায়। তার মত আমাদের সকলেরই দায়িত্ব সমাজের গরীব ও দুঃস্থ মানুষের পাশে দাড়ানো।

    সরকারের পাশাপাশি সকলকে সমাজসেবায় এগিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি। চেয়ারম্যান বাতেন আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের জন্য ও বাঙালী জাতির ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজের জীবন বাজি রেখে উন্নয়ন করছেন প্রধানমন্ত্রী। তারই ধারাবাহিকতায় আমি ইসলামাবাদ ইউনিয়নে ‘গ্রাম হবে শহর’ এই স্লোগানে উন্নয়ন করে যাচ্ছি। এ ব্যাপারে সকলের দোয়া ও সহযোগীতা চাই।

    ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিপন প্রধানের পরিচালনায় বক্তব্য রাখেন, সুজাতপুর বাজার বণিক সমিতির সহ-সভাপতি ওছমান গণি সরকার, ইসলামাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ৭, ৮, ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী নাজমা বেগম, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য খলিল মিয়াজী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক প্রধান প্রমুখ।

    অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হানিফ দর্জি, যুবলীগ নেতা শাহিন দর্জি, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি কামরুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের নেতা এসএম মামুন, খোরশেদ আলম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রাঙ্গা শিবলী’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

    ছবির ক্যাপশন ঃ

    মতলব উত্তরের ইসলামাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি নাজমা বেগমের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান সাজেদুল হাসান বাবু (বাতেন)।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ