• Uncategorized

    মতলব উত্তরে জাতীয় মানবাধিকার সমিতির ইসলামাবাদ ইউনিয়ন শাখার মতবিনিময় সভা

      প্রতিনিধি ৭ জানুয়ারি ২০২১ , ৫:৪৪:৫২ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তরে জাতীয় মানবাধিকার সমিতির ইসলামাবাদ ইউনিয়ন শাখার মতবিনিময় সভা বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির মতলব উত্তর উপজেলার ১৩নং ইসলামাবাদ ইউনিয়ন শাখার পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    ৭ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে ইসলামাবাদ ইউনিয়ন পরিষদের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের ইসলামাবাদ ইউনিয়ন শাখার সভাপতি একে আজাদ। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান।

    আরো বক্তব্য রাখেন, সহ-সভাপতি হাজী খোরশেদ আলম, আইন বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, কার্যকরী সদস্য রিপন প্রধান, নুরুল আমিন পাটোয়ারী, উপদেষ্টা সদস্য প্রভাষক সমীর ঘোষ, মহিলা সম্পাদিকা শাহনাজ আক্তার প্রমুখ। সভাপতির বক্তব্যে একে আজাদ বলেন, মানবাধিকার সংগঠন হলো মানুষের অধিকার নিয়ে কথা বলা।

    আমরা যারা এই সংগঠনের সদস্য হয়েছি, সকলেই মানুষের অধিকার নিয়ে কথা বলব। যারা অধিকার পায় না ওইসব মানুষের অধিকার প্রতিষ্ঠা করাই হল এ সংগঠনের কাজ। তাই আমি সকলের কাছে উধার্ত আহ্বান জানাবো, সমাজে যারা দুঃস্থ ও গরীব আছে তাদের পাশে থাকার এবং যারা অত্যাচারিত ও নিযার্তিত তাদের পাশে দাড়ানোর।

    তিনি সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন। সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেন, মানবাধিকার সংগঠনের সুনাম অক্ষুন্ন রেখে কাজ করতে হবে। নিপীড়িত মানুষের জন্য কাজ করতে হবে। এবং সকলে ঐক্যবদ্ধ হয়ে মানুষের অধিকার প্রতিষ্ঠা করার জন্য করার আশ্বাস ব্যক্ত করেন তিনি।

    আরো উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আব্দুল বাতেন, মনির প্রধান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আরিফ হোসেন, কাজী ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক রাম কৃষ্ণ সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক মনির হোসেন বেপারী, প্রচার সম্পাদক উজ্জ্বল মিয়া, অর্থ সম্পাদক খোরশেদ আলম সরকার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সনেট মিয়া, কার্যকরি সদস্য এমএ মানিক, মাইনুদ্দিন সরকার ও বিকাশ হালদার প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ