• Uncategorized

    মতলব উত্তরে জহিরাবাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন পালন

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২০ , ১:২৭:৩৫ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তরে জহিরাবাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন পালন

     

    মো.তুহিন ফয়েজ:

    মতলব উত্তর উপজেলার ৯নং জহিরাবাদ  ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যােগে প্রধানমন্ত্রী শেখহাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে তার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয় মাঠে  মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ৷

    ২৮ সেপ্টেম্বর (সোমবার ) বিকেলে ৯নং জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,বিশিস্ট শিল্পপতি ও সমাজসেবক  আলহাজ্ব মুক্তার হোসেন গাজীর সভাপতিত্বে ও জহিরাবাদ ইউনিয়ন  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানবির আহমেদ শিশিরের সঞ্চালনায় মিলাদ ও দোয়া  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মতলব উত্তর থানা আওয়ামীলীগের সাংগঠিনক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তিনি সমৃদ্ধ ও স্বনির্ভর বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন।

    যে সোনার বাংলার স্বপ্ন  দেখিয়েছিলেন জাতির পিতা, তার ভিত্তিমূল তৈরি করেছেন শেখ হাসিনা।

    তিনি আরো বলেন, আসছে ২০অক্টোবর জহিরাবাদ ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা যাকে দলীয় মনোনয়ন দিয়েছেন তাকেই বিজয়ী করতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করারর আহবান জানান তিনি।

    অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন-জহিরাবাদ ইউনিয়ন পরিষদের উপ- নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী  সেলিম মিয়া, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুস সাত্তার মাস্টার, সহ- সভাপতি আমান উল্লাহ প্রধান,আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ,৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুবকর সরকার,

    আলোচনা শেষে মিলাদ ও দোয়া পরিচালানা করেন নাওভাঙ্গা জয়পুর জামে মসজিদের ইমাম মাওলানা সাইফুল ইসলাম ৷

    এসময় উপস্থিত ছিলেন- ফরাজিকান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি কামাল হোসেন গাজী, জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি সপন মোল্লিক, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোহাম্মদ হোসেন,মানিক মিয়া, বিল্লাল হোসেন, সাবেক সদস্য ইদ্রিস আলি,খোকন মিয়া,যুবলীগ নেতা সম্রাট গাজী  সহ অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ