• Uncategorized

    মতলব উত্তরে এখলাছপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জিএম ফারুকের উঠান বৈঠক অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২১ , ৭:১৯:০৪ প্রিন্ট সংস্করণ

    মতলব উত্তরে এখলাছপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জিএম ফারুকের উঠান বৈঠক অনুষ্ঠিত
    মতলব উত্তর উপজেলার ৮নং এখলাছপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মতলব উত্তর থানা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুকের উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

    ২৫ জানুয়ারী সোমবার সন্ধ্যায় ৮নং এখলাছপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কালিতলা প্রধানিয়া বাড়ীতে আয়োজিত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা চানমিয়া প্রদান । মতলব উত্তর থানা কৃষকলীগের সদস্য মোজাম্মেল হকের সঞ্চালনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জিএম ফারুক বলেন, আমি বর্তমানে মতলব উত্তর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। আওয়ামী লীগ যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে এখলাছপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবো।

    তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত সকল কার্যক্রমের সাথে সম্পৃক্ত হয়ে আমি কাজ করে যাচ্ছি। চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

    জিএম ফারুক বলেন, আমি নির্বাচিত হলে এখলাছপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলবো। বিশেষ করে মাদকমুক্ত করবো এই ইউনিয়নকে। সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত রাখব ইউনিয়নকে। এছাড়াও সর্বস্তরের জনগণকে সরকারের ডিজিটাল সেবা নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

    আরো বক্তব্য রাখেন, একলাছপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আমান উল্লাহ মাস্টার , ফতেপুর পশ্চিম ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোহাম্মদ ইলিয়াছ মিয়াজী, এখলাছপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হেলাল প্রধানিয়া, আওয়ামীলীগ নেতা মোঃ আনোয়ার হোসেন খান, মোহাম্মদ মঈনুল ইসলাম প্রমুখ ৷ উঠান বৈঠকে এখলাছপুর ইউনিয়ন আওয়ামীলীগ,কৃষকলীগ যুবলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও ১নং ওয়ার্ডের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ৷

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ