• আইন ও আদালত

    মঞ্জু খুনে নেতৃত্ব দেন সাবেক এএসপি এমজি মোস্তফা

      প্রতিনিধি ২০ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:৩০:১৫ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া প্রতিনিধিঃ

    বোমা হামলায় ৪ জন গুরুতর ভাবে আহত হয়, আহতদের মধ্যে রাজীব ও মঞ্জু অবস্থা আসংখ্য জনক হলে উন্নত চিকিৎসার ঢাকায় নিয়ে গেলে আজ দুপুরে ঢাকার একটি হসপিটালে মঞ্জু মন্ডল (৫০) মৃত্যু বরণ করেণ।

    স্থানীয়রা জানায়, বিলগাথুয়া গ্রামের বিশ্বাস বংশের এএসপি এমজি মোস্তফা নেতৃত্বে ইসমাইল মেম্বর তার ছেলে খনি ও হাসান ও সীমান্তের আতঙ্ক সন্ত্রাসী সেন্টু তার লোকজন নিয়ে বিলগাথুয়া ঈদগাহ মাঠে কালাম মেম্বারের লোকজন উপর অতর্কিত ভাবে ককটেল হামলা করেন।

    নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি আরও বলেন, বিলগাতুয়া সীমান্তের শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ী সেন্টু, পিন্টু সহ একাধিক ব্যবসায়ীকে সাবেক এএসপি এমজি মোস্তফা শেল্টার দেয়, ও বিলগাতুয়া গ্রামে একনায়কতন্ত্র কায়েম করতে চাই, তিনি আরও বলেন, ১৭ই ফেব্রুয়ারি একটি মামলা দায়ের হয় সেই মামলায় প্রভাবশালীদের হস্তক্ষেপে এমজি মোস্তফা ও হাসান মালিথা মামলা থেকে বেঁচে যায় তবে ইসমাইল মেম্বার সহ ২২ জনের নামে একটি মামলা দায়ের হয় মামলাং জিফেব্রুয়ারি আর ৯৫/২৩।

    ১৯শে ফেব্রুয়ারি দুপুরে যখন ঢাকার একটি হসপিটালে মঞ্জু মন্ডল (৫০) মৃত্যু বরণ করেন সেই সময়ে কুষ্টিয়াতে গিয়ে এমজি মোস্তফার নেতৃত্ব ইসমাইল মেম্বার সহ শীর্ষ মাদক ও অস্ত্র ব্যবসায়ীদের নিয়ে মামলা থেকে বাঁচতে সংবাদ সম্মেলনের নাটক করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ