• Uncategorized

    ভুলতা গাউছিয়া থেকে পরিবহন চাঁদাবাজ গ্রেফতার-৩

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২০ , ৬:৩০:৫৭ প্রিন্ট সংস্করণ

     

    সাদ্দাম হোসেন মুন্না -নারায়ণগঞ্জঃ

    ভুলতা গাউছিয়া এলাকায় (২৪ সেপ্টেম্বর)দুপুরে লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে ইসমাইল হোসেন (২০),মোঃ রিফাত (১৮) মোঃ মাসুম মিয়া (২০)নামে তিন জন পরিবহন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করা হয় র‌্যাব এর একটি অভিযানিক দল।এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ৫,০৩০/- টাকা জব্দ করা হয়।

    অনুসন্ধানে জানা যায়, জনৈক রতন মিয়ার নেতৃত্বে একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানাধীন ভুলতা গাউছিয়া এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালক ও হেলপারদেরদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে।

    জোরপূর্বক লেগুনা প্রতি দৈনিক ৮০/- থেকে ১০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। রূপগঞ্জ থানাধীন ভুলতা গাউছিয়া এলাকায় লেগুনা স্ট্যান্ডে লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ৫,০৩০/-টাকা উদ্ধারসহ উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য ইসমাইল হোসেন (২০), মোঃ রিফাত (১৮) মাসুম মিয়া (২০)’দেরকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে পলাতক আসামীর পরষ্পর যোগসাজশে অবৈধভাবে ভুলতা গাউছিয়া এলাকায় লেগুনা স্ট্যান্ডে চলাচলরত লেগুনা চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।তাদের অত্যাচারে লেগুনা চালকরা অতিষ্ঠ।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ