• Uncategorized

    “ভিলেজ কেয়ার” এর প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃক্ষের চারা বিতরণ

      প্রতিনিধি ১৭ আগস্ট ২০২০ , ২:০৬:৫১ প্রিন্ট সংস্করণ

     

    মোঃ মুরাদুজ্জামান মুরাদ- ধাম‌ইরহাট উপজেলা প্রতিনিধিঃ
    ন‌ওগাঁর ধাম‌ইরহাটে সামাজিক সংগঠন “ভিলেজ কেয়ার” এর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠন সদস্য, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং সাধারণ মানুষের মাঝে বিলুপ্ত প্রায় এমন বৃক্ষ বিতরণ করা হয় ।

    এই সময় , মহুয়া, অর্জুন , সোনালী ফুল, পলাশফুল , কৃষ্ণচূড়া, দেশি পেয়ারা,ডালিম ,নিম, বয়রা, বনকাঠাল, জারুল, হরিতকি সহ বিভিন্ন গাছ বিতরণ করেন ।

    এই সময় ভিলেজ কেয়ার প্রতিষ্ঠাতা মুরাদ মোবারক জানায়, “আমাদের পথ চলাটা স্বপ্ন নিয়ে, এই স্বপ্ন সমাজের উন্নয়নের স্বপ্ন , সেই স্বপ্ন নিয়ে আমাদের আরো একটি বছর পার করলাম, আমাদের সদস্যরা খুব এক্টিব তারা নিঃস্বার্থ ভাবে কাজ করে এই সংগঠনে । গত ১ বছরে‌ আমাদের উল্লেখযোগ্য কাজের মধ্যে মাদক বিরোধী সাইকেল র‌্যালি, খেলাধুলা প্রতি তরুণদের আকৃষ্ট করা, অসহায় মানুষের মাঝে দাঁড়ানো, করোনা পরিস্থিতিতে নিজেদের তৈরি হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, করোনা সতর্কতা মূলক লিফলেট সহ মাইকিং করা এমনকি দূস্থ পরিবারের ধান কেটে ঘরে তুলে দিয়েছে আমাদের সদস্যরা । আমাদের আরো স্বপ্ন আছে আগামী বছরের জন্য ।”

    উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভিলেজ কেয়ার প্রতিষ্ঠাতা মুরাদ মোবারক সহ ভিলেজ কেয়ার সংগঠনের বিভিন্ন শাখার প্রধানরা সেচ্ছাসেবক মেহেদী হাসান বান্না, জাহিদ ইকবাল, তোয়ান হোসেন, রনি হোসেন , আবু নাসিম সহ আরো অনেকেই ।

    বৃক্ষের চারা বিতরণ এবং এমন সংগঠনের সামনের দিনের জন্য শুভকামনা করে এলাকাবাসী ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ