• বরিশাল বিভাগ

    ভারতে বিশ্ব নবীকে কটুক্তি করার প্রতিবাদে বিক্ষোভ করেছে বগা ইউনিয়ন বাসী

      প্রতিনিধি ১০ জুন ২০২২ , ৫:১০:৩৬ প্রিন্ট সংস্করণ

    মো আবুবকর মিল্টন-বাউফল পটুয়াখালী:

    ভারতের ক্ষমতাশীল দল বিজিপির মুখপাত্র নুপুর শর্মা কর্তৃক বিশ্ব নবী কে নিয়ে কটুক্তি এবং আয়েশা রাঃ কে নিয়ে বাজে মন্তব্য করায় ইতি মধ্যে ফুসে উঠেছে সারা মুসলিম বিশ্ব।তার ধারাবাহিকতায় বাংলাদেশ ও পিছিয়ে নেই। ইতি মধ্যে দেশের অধিকাংশ ইউনিভার্সিটি এবং স্কুল, কলেজ,মাদ্রাসার পাশাপাশি বিভিন্ন মসজিদের ব্যানারেও আন্দোলনের দাবানল জলে উঠছে।,ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সহ সকল সহযোগী সংগঠনের পক্ষ থেকে ধারাবাহিক কর্মসূচি অব্যাহত রয়েছে। তারই ধারাবাহিকতায় আজ ১০ জুন শুক্রবার আছরের নামাযের পরে । বাউফল উপজেলার বগা ইউনিয়নর পক্ষ থেকে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে।

    উক্ত বিক্ষোভ মিছিল কর্মসূচিতে সভাপতিত্ব করেন হযরত মাওলানা আঃ রহিম ,সহ সভাপতি রুহুল আমীন সাহেব , এতে আরও উপস্থিত ছিলেন, বগা কাশেমুল উলুম নুরানী হাফেযিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ আসাদুজ্জামান নুর ও ইসলামী আন্দোলন ইউনিয়ন মুজাহিদ কমিটির সভাপতি জাকির হোসেন জিহাদি , সহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল বৃন্দ। উক্ত বিক্ষোভ মিছিলে নবী প্রেমী তাওহীদি জনতার বিশাল ঢল নামে, মিছিলটি বগা বাজারের কেন্দ্রীয় মসজিদ থেকে শুরু করে বগা লন্স ঘাট ও বাজার প্রদক্ষিণ করে বগা হাই স্কুল মাঠে সমাবেশে বক্তারা বলেন নুপুর শর্মা বিশ্ব নবীকে অপমান করে সারা পৃথিবীর মুসলমানদের কলিজায় রক্তক্ষরণ করেছে।

    এ বিষয়ে বাংলাদেশ সরকাররের নিরবতা নিয়েও প্রশ্ন তোলেন বিক্ষোভকারীরা। এছাড়া ভারতীয় সকল ধরনের পণ্য বয়কট করারও আহ্বান জানান, রাসূল সা.-এর অবমাননার প্রতিবাদে বিশ্বের বিভিন্ন দেশ রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানালেও বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এখনো প্রতিবাদ না করায় আমরা ক্ষুব্ধ, মর্মাহত এবং ব্যথিত। বিশ্বের দ্বিতীয় বৃহত্তম মুসলিম রাষ্ট্র হিসেবে অবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করতে হবে।। বাউফল উপজেলা .বগা ইউনিয়ন,ওয়ার্ড, গ্রাম মহাল্লার সকল জনগণ.।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ