• আন্তর্জাতিক

    “ভারতে তিন ঘণ্টা ধরে আটকে আছে বাংলাদেশের একটি বিমান”

      প্রতিনিধি ১৯ জুলাই ২০২২ , ৪:২০:৫১ প্রিন্ট সংস্করণ

    ভারতের কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে তিন ঘণ্টা ধরে আটকে আছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট। ফ্লাইটের ভেতরে থাকা যাত্রীদের বের হতে দেওয়া হচ্ছে না। দেওয়া হয়নি তেমন কোন খাবার। ফলে দীর্ঘ তিন ঘণ্টা ধরে দুর্বিষহ সময় কাটাচ্ছেন যাত্রীরা।

    সোমবার স্থানীয় সময় রাত ৯টা থেকে কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে আছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৩৯৬ ফ্লাইটটি।কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা গেছে, ফ্লাইটটি স্থানীয় সময় রাত ৮টা ৩৫ মিনিটে কলকাতা থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। তবে ফ্লাইট ছাড়ার আগ মুহূর্তে কারিগরি ত্রুটির কথা জানানো হয় এবং বিলম্বে ছাড়বে বলা হয়।

    ঘণ্টাখানেক পর ফ্লাইটটি আবারও ঢাকার উদ্দেশে রওনা হওয়ার প্রস্তুতি নেয়। তবে রানওয়েতে গিয়ে ফ্লাইটটি আবারও কারিগরি ত্রুটির কথা বলে উড্ডয়ন বাতিল করে বোর্ডিংয়ের কাছে ফিরে আসে। সর্বশেষ স্থানীয় সময় রাত ১২টায়ও ফ্লাইটটি ছেড়ে যায়নি। ফ্লাইটটি বিমানের বোয়িং-৭৩৭ মডেলের উড়োজাহাজ দিয়ে পরিচালনা করার কথা ছিল। এতে প্রায় দেড়শতাধিক যাত্রী রয়েছেন।

    এদের মধ্যে একজন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন ম্যানেজার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফ্লাইটটি কারিগরি ত্রুটির কারণে ছাড়তে পারেনি। একজন অসুস্থ হয়েছেন বলে আমরা জানতে পারি। সংবাদ পেয়ে প্লেনের সামনে চিকিৎসক ও অ্যাম্বুলেন্স পাঠানো হয়। কিছুক্ষণ পর চিকিত্সক ঢুকে ওই রোগীকে প্রাথমিক চিকিৎসা দেন। তিনি বর্তমানে সুস্থ আছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ