• Uncategorized

    ভারতীয় ১০০ বোতল ফেন্সিডিলসহ এক নারী আটক

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২১ , ১১:১৮:১৬ প্রিন্ট সংস্করণ

    দিনাজপুরের ফুলবাড়ীতে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ববিতা পারভিন (২৮) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।রবিবার ১৪ ফেব্রুয়ারি দিবাগত রাত আনুমানিক ১১ ঘটিকায় উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর পশ্চিমপাড়া গ্রামে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ ধৃত ববিতা পারভিনকে আটক করেনফুলবাড়ি থানা পুলিশ আটক ববিতা পারভিন খাজাপুর পশ্চিমপাড়া গ্রামের গোলজার হোসেনের স্ত্রী।

    পুলিশ জানায়, গোলজার হোসেন ও ববিতা পারভিন স্বামী-স্ত্রী দুইজন বহুদিন থেকেই মাদক ব্যবস্যা করে আসছিল। পুলিশি অভিযান টের পেয়ে ববিতা পারভিনের স্বামী গোলজার হোসেন পালিয়ে যায়।এঘটনায় সোমবার ফুলবাড়ী থানার এসআই রওশন আলী বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও চোরাচালান প্রতিরোধ আইনে ধৃত ববিতা পারভিন ও ববিতা পারভিনের স্বামী গোলজার হোসেনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন, যার মামলা নম্বর ১০।

    ফুলবাড়ী থানার অফিসার  ইনচার্জ (ওসি) ফকরুল ইসলাম বলেন,” গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নির্দেশে এসআই রওশন আলীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার খাজাপুর পশ্চিমপাড়া গ্রামে গোলজার হোসেনের বাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ গোলজার হোসেনের স্ত্রী ববিতা পারভিনকে আটক করে”।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ