• আইন ও আদালত

    বয়ফ্রেন্ড কে দেওয়া অশ্লীল ছবি ও ভিডিও ভাইরাল হওয়ার ভয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা।

      প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২২ , ৪:১৮:১৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলের লোহাগড়া উপজেলায় বয়ফ্রেন্ডের দেয়া অশ্লীল ছবি পেয়ে লজ্জায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে এক কলেজ ছাত্রী। গত শুক্রবার ( ১৫ এপ্রিল) বিকালে নির্মাণাধীন দালানের রডের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। সে কোটাকোল ইউনিয়নের মাইগ্রামের মোঃবাচ্চু শেখ এর মেয়ে।
    পরিবার সূত্রে জানা গেছে, নিহত ছাত্রী খুলনার বয়রা মহিলা কলেজে পড়াশোনা করতো। সে এবছর ওই কলেজ থেকে এইচএসসি পাশ করেছে। দীর্ঘদিন যাবৎ মল্লিকপুর ইউনিয়নের পাচুড়িয়া গ্রামের থান্দারপাড়ার শহিদুল থান্ডারের ছেলে তাসরিফ থান্ডারের (২১) সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার।

    তাসরিফ বিভিন্ন সময় গোপনে ওই ছাত্রীর আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে এবং অনৈতিকভাবে মেলামেশার প্রস্তাব দেয়।এতে ওই ছাত্রী রাজী না হওয়ায় তাশরিফ তার কাছে থাকা আপত্তিকর ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এক পর্যায়ে তাশরিফ তার কাছে থাকা আপত্তিকর ছবি ওই ছাত্রী এবং তার বান্ধবী কুলসুমের মোবাইলে পাঠিয়ে দেয়। এক পর্যায়ে আপত্তিকর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে এবং এলাকার লোকজনের মধ্যে জানাজানি হয়।নিহতের ভাই দাউদ সাংবাদিকদের বলেন, আমি পাঁচ ছয় মাস আগে জানতে পারি যে তাসরিফ নামে একটি ছেলের সাথে আমার বোনের সম্পর্ক হয়েছে।

    পরবর্তীতে বোনকে অনেক বুঝিয়েছি। কিন্তু বোনের প্রেমিক তাসরিফ নগ্ন ছবি পোষ্ট করায় রাগে, অভিমানে লজ্জায় আত্মহত্যা করেছে।এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবার কোন অভিযোগ করেনি তবে অভিযোগ করলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ