• গণমাধ্যম

    ব্রাহ্মণবাড়িয়ায় আলোকিত ৭১ সংবাদ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

      প্রতিনিধি ২৯ মার্চ ২০২২ , ৫:২৯:১৬ প্রিন্ট সংস্করণ

    সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তর্ভুক্ত আলোকিত ৭১ সংবাদ ও দেশের পত্রিকার মধ্যে বহুল প্রচারিত, প্রসারিত ও আলোচিত পত্রিকার স্থানপাপ্ত সহ শ্রেষ্ঠ পাঠক তালিকাভুক্ত একটি পত্রিকা তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বছরে পদার্পণ। “সত্যর অনুসন্ধানী আমরা” এই প্রতি পাদ্যকে সামনে নিয়ে আজ ২৯শে মার্চ ২০২২ ইং, রোজ: মঙ্গলবার আলোকিত ৭১ সংবাদ পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলার অন্তর্গত বিজয়নগর উপজেলার সর্বপ্রথম প্রেসক্লাব বিজয়নগর উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে পত্রিকার ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

    আলোকিত ৭১ সংবাদ এর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি শাহনেওয়াজ শাহ্ এর আয়োজনে বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস এম কামরুল হাসান শান্ত এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মহসিন আলীর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন আলোকিত ৭১ সংবাদ এর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সদস্য শাহনেওয়াজ শাহ্। এছাড়াও বক্তব্য রাখেন , বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী আল আমিন, দপ্তর সম্পাদক মোহাম্মদ সেলিম চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ হাবিব। এছাড়ও উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের সদস্য হীরা আহমেদ জাকির, সাংবাদিক ওয়াসিম ফকির ও আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত আলোকিত ৭১ সংবাদ এর সম্পাদক লেখক ও কবি শিহাব আহম্মেদ জানান গত ২০১৯ সালে পত্রিকাটির “সত্যর অনুসন্ধানী আমরা” স্লোগান নিয়েই পথচলা শুরু হয় তবে বর্তমান সময়ের বহুল জনপ্রিয় একটি পত্রিকা দেশের প্রায় প্রতিটা প্রসাশনের নজরেই আমরা আমাদের প্রতিটা সংবাদ পৌছেঁ দেওয়ার সর্বচ্চ চেষ্টা করে আসছি ভবিষ্যৎ আমরা মুক্তি যুদ্ধের দৃঢ় প্রত্যয়ে আমরা অবিচল। আমরা সর্বচ্চ প্রতিটা সময়ে অনুসন্ধানী নিউজ সহ দেশের আলোচিত নিউজ ও দেশ বিদেশের নিউজ করে থাকি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ