• রাজশাহী বিভাগ

    বোয়ালিয়া মডেল থানার নতুন অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী

      প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৩ , ৪:০৮:৫০ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টারঃ

    বোয়ালিয়া মডেল থানার নব যোগদান কৃত অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেনের বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগের সভাপতি জুয়েল আহমেদ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

    আজ শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ২ টা ৩০ মিনিটে বোয়ালিয়া মডেল থানায় এ সৌজন্য সাক্ষাৎ করেন, ও একে অপরের সাথে মতবিনিময় করা হয়। বোয়ালিয়া মডেল থানার ওসি সরোয়ারদি হোসেনের এ সময় তিনি বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির রাজশাহী বিভাগের সভাপতি জুয়েল আহমেদ সহ বিএমএসএস এর সকল সহযোদ্ধাদের সমাজ থেকে অপরাধ, মাদক, নারী নির্যাতন বাল্যবিবাহ সহ সকল প্রকারের তথ্য দিয়ে সহযোগিতা কামনা করেন,এ সময় বিএমএসএস এর রাজশাহী বিভাগের সভাপতি জুয়েল আহমেদ সকল প্রকারের তথ্য দিয়ে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত দেন।
    এদিকে মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান সহ সকল সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এসময় সৌজন্য সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন বিএমএসএস রাজশাহী বিভাগের মহিলা বিষয়ক সম্পাদক ও দৈনিক পত্রিকা ফুলতলা প্রতিদিনের স্টাফ রিপোর্টার এবং অনলাইন প্রতিদিনের রাজশাহী পত্রিকার চেয়ারম্যান মোছা: রিনা খাতুন, সহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ