• আইন ও আদালত

    বেলকুচি ডাকাতি ও হত্যা পরিকল্পনার সময় আটক-৩

      প্রতিনিধি ১৮ অক্টোবর ২০২২ , ১০:৫৭:১৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জের বেলকুচি থেকে ডাকাতি ও হত্যার পরিকল্পনার সময় ৩ ডাকাতকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২টি আগ্নেয়াস্ত্র, ৩ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

    মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিরাজগঞ্জ জেলার পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল। তিনি জানান, সোমবার (১৭ অক্টোবর) বিকেলে বেলকুচি উপজেলার সমেশপুরে ৬ জনের একটি দল তিন লক্ষ টাকার বিনিময়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রাজাপুর ইউনিয়নের এক ব্যক্তিকে হত্যা ও একটি বিকাশের দোকানে ডাকাতি করার উদ্দেশ্যে একত্রিত হয়। পরে তারা ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তিনজনকে আটক করা হয়।

    আটককৃতরা হলো, জিধুরী উত্তরপাড়ার মৃত সোবাহানের ছেলে ডাকাত সর্দার মন্তাজ আলী (২৮), মাইঝাইল রান্ধুনীবাড়ি এলাকার গোলজার হোসেনের ছেলে আলী হাসান (২৭) ও নবীপুর কান্দাপাড়ার হাবিবুর রহমান এর ছেলে লিখন (২২)।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ডাকাতি ও হত্যার পরিকল্পনার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে ২টি আগ্নেয়াস্ত্র, ৩ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে, ডাকাত সর্দার মন্তাজ আলী ৪টি ডাকাতি ও ৩টি ছিনতাইসহ আরো বেশ কয়েকটি মামলার আসামি। ডাকাত দলটি বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ