• রাজশাহী বিভাগ

    বেলকুচিতে মা ও ২ ছেলে খুনের ঘটনার রহস্যের জট খুলেছে।

      প্রতিনিধি ৪ অক্টোবর ২০২২ , ১:৪৫:২০ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:

    সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল জানান, গত ০১ অক্টোবর শনিবার জেলার বেলকুচির মবুপুর গ্রাম থেকে মা ও ২ছেলের অর্দ্ধগলিত মরদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড মনে হলেও কো ক্লু ছিলোনা। পরবর্তীতে নানা প্রযুক্তি কাজে লাগিয়ে জেলার উল্লাপাড়া থেকে হত্যাকান্ডে জড়িত আইয়ুব আলী ওরফে সাগরকে গ্রেফতার করে।

    সাগরের জবানবন্দী অনুযায়ী পুলিশ সুপার আরো জানান, আইয়ুব আলী সাগর পেশায় একজন তাঁত শ্রমিক। ঋনগ্রস্থ্য হবার কারনে তিনি হতাশাগ্রস্থ্য হয়ে পড়েন। ঋণের কিস্তির টাকা সংগ্রহের জন্য ২৬ সেপ্টেম্বর সৎ খালা রওশন আরার বাড়িতে যান। কিন্তু টাকা না পেয়ে ফেরত আসে। পরবর্তিতে তিনি ঋণ পরিশোধ করার জন্য চুরির উদ্দ্যেশে গত ২৮ সেপ্টেম্বর খালার বাড়িতে আসে। এবং রাতে রাতে খাবার খেয়ে এক সাথে ঘুমিয়ে পড়ে। পরে রাত গভীর হলে খালার কাছ থেকে চাবি চুরি করে ট্র্যাংকের ভিতর থেকে টাকা ও সোনা খোজাখুঁজি করতে থাকে।

    এ সময় খালা রওশন আরা জেগে উঠলে শিল দিয়ে বুকে আঘাত করে। পরে শ্বাসরোধ করে, মৃত্যু নিশ্চিত করে। এ সময় ছোটভাই মাহিন (৩) কান্নাকাটি করলে তারও গলা টিপে হত্যা করে। পরে আরেক ছেলে সাজিদ (১০) ঘুমের মধ্যে উঠে বলে তাকে গলা টিপে হত্যা করে। পরে ভোরের আলো ফুটলে ঘরে সিটকিনি দিয়ে পালিয়ে যায়। ঘটনার তিনদিন অতিবাহিত হবার পর ১ অক্টোবর ঘটনা জানাজানি হলে পুলিশ মরদেহ উদ্ধার করে। হত্যাকান্ডের সাথে জড়িত আইয়ুব আলী সাগরের কোর্টে প্রেরণের প্রক্রিয়া চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ