• চট্টগ্রাম বিভাগ

    বুড়িচং বিজিবির অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-১

      প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২৩ , ৭:৫৮:২৭ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লা বুড়িচং শংকুচাইলের ভারতীয় সীমান্তবর্তী হায়দ্রাবাদ এলাকা থেকে ১৮৬০ পিছ ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামি রিপনকে আটক করেছে ৬০-বিজিবির শংকুচাইল বিওপির সদস্যরা।

    বুধবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত রাত আনুমানিক ১১টায় বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী হায়দ্রাবাদ নগর এলাকা থেকে তাকে আটক করে বিজিবি সদস্যরা।

    আটককৃত আসামি মো: রিপন মিয়া (৩০) বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল উত্তরপাড়ার ফরিদ মিয়ার ছেলে।

    বিজিবি সুত্রে জানা যায়, বুধবার দিবাগত রাত আনুমানিক ১১ টায় উপজেলার রাজাপুর ইউপির সীমান্তবর্তী এলাকায় ৬০ বিজিবির শংকুচাইল বিওপির হাবিলদার হাবিবুর রহমান ও সঙ্গীয় বিজিবি সদস্য রাত্রিকালিন টহলরত অবস্থায় হায়দ্রাবাদ জামে মসজিদের সামনে এক যুবককে আটক করে। এসময় তাকে তল্লাশি করে তার প‍্যান্টের পকেট থেকে ১৮ শত ৬০ পিছ ইয়াবা উদ্ধার করে। পরে রাতেই হাবিলদার হাবিবুর রহমান বাদি হয়ে কুমিল্লা বুড়িচং থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে থানা পুলিশের নিকট হস্তান্তর করেন বিজিবি শংকুচাইল বিওপির সদস্যরা।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো; ইসমাইল হোসেন জানান, সীমান্তে বিজিবি কর্তৃক আটককৃত আসামি রিপনকে বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ