• Uncategorized

    বিয়ের প্রলোভন দেখিয়ে একাদিক মেয়ে কে ধষন।

      প্রতিনিধি ৫ অক্টোবর ২০২০ , ৭:৪০:৩৬ প্রিন্ট সংস্করণ

    দেলোয়ার হোসেন তরফদার-মৌলভীবাজার জেলা রিপোর্টারঃ

    বিয়ের প্রলোভন দেখিয়ে একাদিক মেয়ে কে ধষন করেছে লম্পট আতিক মিয়া নামের কুলাংগার।

    মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার পালগ্রামের মৃত ছইদ মিয়ার ছেলে আতিক মিয়া (৩৫) অনুসন্দানে জানাগেছে আতিক মিয়া দেখতে সুন্দর ও লম্পট চরিত্রহীন, তার নিজ ঘরে তার বিবাহিতা স্ত্রী ও দুটি ছেলে সন্তান আছে।

    ,সে কুলাউড়া উপজেলার ০৮ নং রাউৎগাও ইউনিয়ন এর পালগ্রামের বাসিন্দা, সে সব সময় বিভিন্ন উপজেলার অসহায় গরীব খুজ নিয়ে বেড়ায়,কৌশলে তাদের মোবাইল নাম্বার যোগার করে ফোনে প্রেমের সম্পক গড়ে তুলে বিভিন্ন সময় দেখা করে,পরে বিয়ের কথা বলে।

    যৌন নির্যাতনের শিকার বানায়,এবং কয়েক দিন ধষন করার পর অন্যজন খুজে বেড়ায়,যারা তার শিকার হয়েছেন তারা নিহাত গরীব  ঘরের মেয়ে,কোন মেয়ে তার পরিবার যে থানা পযন্ত গাড়ী দিয়ে যাবে সেই টাকাও তাদের নেই।তেমনি ভাবে গত ১৬/৯/২০ ইং তারিখ ঝরনা নামের এক মেয়ে কে তার প্রেমের জালে ফাশায় এবং রাতভর  ধষন করে, মেয়েটি একই উপজেলার ১৩ নং কমদা ইউনিয়ন এর বাসিন্দা।

    পরে মেয়েটির চিকিৎসার পর মেয়ের মা মহিরুন বাদী হয়ে লম্পট আতিক বিরুদ্ধে কুলাউড়া থানায় অভিযোগ দেন। কুলাউড়া থানার অফিসার ইনচাজ মামলা রুজু করেন,মামলার আইও এস আই আব্দুর রহমান গত ৪/১০/২০ ইং তারিখ মৌলভীবাজার সিনিয়র জুড়িশিয়াল আদালতে মেয়েটির ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করা হয়।মামলার আইও বলেন আসামী কে গ্রেফতার এর অভিজান চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ