• Uncategorized

    বিশ্বনাথে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ ফাইনাল ও পুরুস্কার বিতরণ

      প্রতিনিধি ৩০ মে ২০২১ , ৩:০৩:০২ প্রিন্ট সংস্করণ

    সিলেটের বিশ্বনাথে ‘অনূর্ধ্ব-১৭ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর চ্যাম্পিয়ান হয়েছে বিশ্বনাথ পৌরসভা অনূর্ধ্ব-১৭ দল।রোববার ৩০ মে বিকেলে পৌর শহরের জানাইয়া মাঠে ফাইনাল খেলায় গতবারের চ্যাম্পিয়ান রামপাশা ইউনিয়ন অনূর্ধ্ব-১৭ দলকে ২-০ গোলে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিায়ান হওয়ার গৌরব অর্জন করে পৌরসভা অনূর্ধ্ব-১৭ ফুটবল দল।

    ম্যাচ সেরা নির্বাচিত হয় পৌরসভা দলের কিশোর শাহীন আহমদ ও টুর্ণামেন্ট সেরা হয় একই দলের আক্রমণভাগের কিশোর ইমরান আহমদ রাফী।খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্হানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। খেলার উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ-সম্পাদক আলহাজ্ব পংকি খান।

    উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং পৌর প্রশাসক সুমন চন্দ্র দাসের সভাপতিত্বে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. কামরুজ্জামান, থানার অফিসার্স ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মকদ্দছ আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, অলংকারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ