• Uncategorized

    বিশ্বনাথে দিঘলী মাধবপুর ক্রিকেট ক্লাব কর্তৃক আয়োজিত টি-১২ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্ভোধন

      প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২১ , ২:৫৭:৪৭ প্রিন্ট সংস্করণ

    সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়নের দিঘলী মাধবপুর ক্রিকেট ক্লাবের উদ্যোগে “ টি-১২ ক্রিকেট টুর্নামেন্ট “র শুভ উদ্ভোধন করা হয়েছে।
    শনিবার ২৩ জানুয়ারী বিকাল ৩ ঘটিকার সময় স্হানীয় ইউনিয়নের দিঘলী মাধবপুর গ্রামের পশ্চিমের মাঠে এ খেলার উদ্ভোধন করা হয়।

    প্রধান উদ্ভোধক হিসাবে উপস্হিত থেকে খেলার উদ্ভোধন করেন গোবিন্দ গন্জ ক্রিকেট ক্লাব সমিতির প্রধান উপদেষ্টা মাওলানা আখতার আহমদ।

    ইউনিয়ন যুবলীগ নেতা ও সাবেক ক্রিকেটার সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী লায়েক আহমদ এর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা হাসান আল মামুন এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য প্রদান করেন লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হক এনাম।

    বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন লামাকাজী ইউনিয়ন যুবলীগ সভাপতি ও অত্র ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য ফয়ছল আহমদ, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও গোবিন্দ গন্জ ক্রিকেট ক্লাব সমিতি পরিচালনা কমিটির আহবায়ক মনজুর আলম, সাবেক ক্রিকেটার ও বিশিষ্ট ব্যবসায়ী তনয় দাশ পুরকায়স্ত চপল, গোবিন্দ গন্জ পুরাতন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী রাহাত স্টোর এর প্রোপাইটর মো: শুকুর আলী, লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মো: আকমল হোসাইনসহ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ