• সিলেট বিভাগ

    বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

      প্রতিনিধি ২৪ জানুয়ারি ২০২২ , ৬:৫৬:৩২ প্রিন্ট সংস্করণ

    আব্দুল হালিম-বিশ্বনাথ সিলেট:

    সিলেটের বিশ্বনাথে হামিদ মিয়া (২০) নামে এক চালককে ছুরিকাঘাত করে তার ভাড়ায় চালিত টমটম, ফোনসেট ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে গেছে একদল দুর্বৃত্ত। রবিবার ২৩ জানুয়ারি রাত ৮টার দিকে উপজেলার দেওকলস ইউনিয়নের বাগিছা বাজার-গুদামঘাট বাজার সড়কের নোয়াগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। হামিদ সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ছোট ধিরারাই গ্রামের হান্নান মিয়ার ছেলে।

    টমটম চালক হামিদ মিয়া জানান, রবিবার সন্ধ্যার পূর্বে স্থানীয় নয়াবাজার থেকে বাগিছা বাজার যাওয়ার জন্যে তিন ব্যক্তি তার টমটম ভাড়া করেন। পথিমধ্যে নানা অজুহাতে রাস্তায় সময়ক্ষেপন করেন ওই তিন ব্যক্তি। সন্ধ্যা পেরিয়ে রাত ৮টার দিকে বাগিছা বাজার-গুদামঘাট বাজারের নোয়াগাঁও এলাকায় নির্জন স্থানে আসামাত্র যাত্রীবেশি ব্যক্তিরা তাকে ছুরিকাঘাত করে তার টমটম, একটি নকিয়া ফোনসেট ও নগদ ১৫শত টাকা ছিনিয়ে নেয়।

    পরে তারা তার হাত-পা বেঁধে ফেলে রেখে বাগিছা বাজার অভিমুখে পালিয়ে যায়। এ সময় হামিদের শোরচিৎকার শোনে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় বাগিছা বাজারের একজন চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসাসেবা দেন।
    এ বিষয়ে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ‘খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়। এ ঘটনায় প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেওয়া হবে।’

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ