• বিনোদন

    বিশ্বকাপ নিয়ে বিশ্বকে তাক লাগাতে আসচ্ছে গীতিকার জসিম উদ্দিন আকাশের HAYYA HAYYA গান

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২২ , ১:৫০:৫৬ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রির্পোটার:

    পায়ে বল, মাথায় বল, আর হাতে লাগলে হ্যান্ডবল”- হয়তবা এই কথাটি আপনি অবশ্যই শুনে থাকবেন। কারন, গোটা বিশ্বের মতো ফুটবল প্রেমীদের সংখ্যা আমাদের বাংলাদেশেও কম নয়। কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ সালের প্রথম পর্বের খেলা ২১ শে নভেম্বর শুরু হতে যাচ্ছে। ইতোমধ্যে কাতার বিশ্বকাপের সব টিকিট বিক্রি হয়ে গেছে! এটি ফুটবল বিশ্বকাপের ২২তম আসর।

    প্রতি চার বছর পরপর স্বপ্নের ফুটবল বিশ্বকাপ আসে এবং চলেও যায়। প্রতিটি বিশ্বকাপেই কিছু গান তৈরি হয়,যা বিশ্বকাপের স্মৃতি আপনাকে বারবার মনে করিয়ে দেয়। ফুটবলের উন্মাদনা আর উত্তেজনার মাঝেই এই গানগুলো আপনাকে আলাদাভাবে ফুটবলকে অনুভব করাবে, আপনার রক্তে যেন এই ফুটবলের পুরো নেশা ঢুকিয়ে দেবে।

    বৃহৎ আয়োজন ফুটবল বিশ্বকাপ প্রতিযোগিতা নিয়ে বিভিন্ন দেশে বিভিন্ন ভাষায় গান হয়েছে। বাংলাদেশের খ্যাতিমান গীতিকার জসিম উদ্দিন আকাশ বিশ্বকাপে বিশ্ব মাতে গান লিখেছেন এবার। গানটিতে তিনটি দেশের ভাষা মিশ্রণ করেছেন, জনপ্রিয় এই গীতিকার আরবি ,ইংলিশ, বাংলা।
    গানটি রুচিশীল শ্রোতাদের বিশেষ মনোযোগ আকর্ষণ করবে। ইতিমধ্যে গানটির কাজ শেষ হয়েছে। আজ বৃহাসপ্রতিবার কিংবা আগামীকাল শুক্রবার “BD 29” মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।

    উল্লেখ্য ১৯৮৩ সালে নরসিংদীর বেলাব উপজেলার গাংকুলপারা গ্রামে জন্মগ্রহণ করেন দেশের এই অন্যতম এই বিশ্ব সেরা গীতিকার। এছাড়াও তার লেখা গান বাংলাদেশ ও ভারতের নামকরা সব শিল্পীর কণ্ঠে উঠে জয় করেছে লাখো শ্রোতার হৃদয়। গীতিকার জসিম উদ্দিন আকাশ শুধু্মাত্র লেখনীতে নয়, বাংলাদেশের মিডিয়া জগতের এক উজ্জ্বল নক্ষত্র। BD 29 একমাত্র কর্ণধার। কাতারের একজন সুনামধন্য ব্যাবসায়ী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ